কোন বড় শহর নয় বরং ছোট গ্রাম থেকে এসে নিজেদের পরিচয় বানিয়েছেন এই তারকারা, তালিকায় রয়েছে

মুম্বইয়ে প্রত্যেকে  নিজের দক্ষতার জোরে চেষ্টা করেন  স্বপ্ন পূরণের৷ এমন কয়েকজন আছে যারা কেবল  তাদের কঠোর পরিশ্রম দিয়ে সাফল্যের শীর্ষে পৌঁছেছে। মধ্য প্রদেশের মত ছোট জায়গা থেকে এসে অনেক তারকাই এই মুম্বাই শহরে অভিনয়ের ক্ষেত্রে বেশ নাম অর্জন করেছেন। স্বপ্ন নিয়ে মুম্বইতে এসেছিলেন এবং আজ তাঁর সারা দেশে কয়েক মিলিয়ন ভক্ত রয়েছে তাদের৷

 

মধ্য প্রদেশ তার শিল্প সম্পর্কে এতটাই বিখ্যাত যে বিশ্বজুড়ে মানুষ এখানে বেড়াতে আসে।  এর কয়েকটি শহর ভোপাল, গোয়ালিয়র, ইন্দোর এবং খাজুরাহো সর্বদা পর্যটকদের ভিড় করে থাকে। এই কারণেই মধ্যপ্রদেশকে ভারতের কেন্দ্রস্থল হিসাবেও বিবেচনা করা হয়। এখানকার উজ্জয়েন শহরের বিখ্যাত মহাকলেশ্বর মন্দির প্রতিবছর ভক্তদের এক বিশাল ভিড় আকর্ষণ করে।  প্রতি 12 বছর পর এখানে বিশাল কুম্ভ মেলা বসে। অনেক অভিনেত্রী, যারা অভিনয় দিয়ে মানুষের মন জিতে নিয়েছেন৷

 

Shubhangi Atre

শুভভাঙ্গি আত্রে (Shubhangi Atre)– মধ্য প্রদেশের ইন্দোরে জন্ম নেওয়া শুভভাঙ্গি আত্রে স্টার প্লাস চ্যানেলে সিরিয়াল ‘কসৌটি জিন্দেগি কি’তে আত্মপ্রকাশ করেছেন।  ‘ভাবিজি ঘর পে হ্যায়’ নামে একটি সিরিয়ালে তিনি নিজের অভিনয়ের মাধ্যমে প্রচুর খ্যাতি অর্জন করেছেন।

Sangita Ghosh

সংগীতা ঘোষ (Sangita Ghosh)– শৈশব থেকেই অভিনয়ে তাঁর আগ্রহ ছিল। তিনি 10 বছর বয়স থেকেই টিভি সিরিয়ালগুলিতে কাজ শুরু করেছিলেন।  হিন্দুস্তানি,  মেহেন্দি তেরে হাত কী ইত্যাদির  মতো অনেক সিরিয়ালে তিনি তার অভিনয় দক্ষতায়  মানুষের মনে জায়গা করে নিয়েছিলেন।

“গ্র্যাজুয়েট ছেলে টোটো চালায়, কিংবা বেচে চপ”, ভাইরাল রুদ্রনীলের নতুন কবিতা

Rithvik Dhanjani

ঋত্বিক ধনজানি (Rithvik Dhanjani)–মধ্যপ্রদেশে জন্ম নেওয়া  ধনজানি অল্প বয়স থেকেই অভিনয়ের প্রবল ইচ্ছা ছিল।  অল্প বয়সেই তিনি তাঁর পরিবার এর সাথে মধ্যপ্রদেশ থেকে দুবাইতে চলে যান৷ পরে তিনি বড় হয়ে অভিনয়ে আসার সিদ্ধান্ত নেন এবং এরপরে পরিবারও তাকে সমর্থন করে।  ধনজানি পবিত্র সিরিয়ালে অর্জুন দিগ্বিজয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন, যা লোকেরা পছন্দ করেছিল।  এর বাইরে তিনি ‘ডেয়ার টু ডান্স’, নাচ বালিয়ে এবং ভারতের সেরা নাটকের জন্য রিয়েলিটি শোয়ের আয়োজন করেছেন।

Saumya Tandon

সৌম্য টন্ডন (Saumya Tandon)– বিখ্যাত টিভি সিরিয়াল ভাবিজি বাড়ি পার হ্যায়’, তে  অনিতা ভাবির চরিত্রে অভিনয় করেছেন সৌম্য ট্যান্ডন।  মধ্য প্রদেশের বাসিন্দা অনিতা শুরুতে মডেলিং করতেন৷ এর পরে তিনি নিজের মেধার ভিত্তিতে টিভি সিরিয়ালে কাজ শুরু করেন।  তিনি  ডান্স ইন্ডিয়া ডান্সে তৃতঈয় সিজনে  অ্যাঙ্করিং করেছিলেন, যার জন্য তাকে সেরা অ্যাঙ্কর পুরষ্কারও দেওয়া হয়েছিল। শাহিদ  কাপুর, কারিনা কাপুর এবং শাহরুখ খানের মতো অনেক বড় তারকার সাথেও কাজ করেছেন।