লাল সিং চাড্ডা’র চেয়েও খারাপ অবস্থা লাইগারের IMDb তে মিললো সর্বনিম্ন রেটিং

২৫শে আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বিজয় দেবেরাকোন্ডার চলচ্চিত্র লিগার, কিন্তু মুক্তির আগেই লিগারের গুঞ্জন দেখে মনে হয়েছিল বিজয় দেবেরকোন্ডার এই সিনেমাটি দর্শকদের মন জয় করবে, কিন্তু দুঃখের বিষয় সিনেমাটি তেমন সাফল্য পায়নি। বিজয় দেবেরকোন্ডা এবং অনন্যা পান্ডের সিনেমা মুক্তির কয়েক দিনের মধ্যেই দর্শকদের প্রত্যাশা ভঙ্গ করতে দেখা যায়।

আপনি জেনে অবাক হবেন যে, আইএমডিবির সবচেয়ে খারাপ রেটিংয়ের তালিকায় লাল সিং চাড্ডা এবং রক্ষাবন্ধনকেও পেছনে ফেলেছে লিগার সিনেমাটি। লিগার মুক্তির আগে আশা করা হয়েছিল যে, সিনেমাটি আমির খানের লাল সিং চাড্ডা এবং অক্ষয় কুমারের রক্ষাবন্ধনকে ছাপিয়ে যাবে, কিন্তু বাস্তবতা এর থেকে সম্পূর্ণ ভিন্ন।

আইএমডিবির তালিকায় বিজয় দেভারকোন্ডার লিগার সবচেয়ে খারাপ রেটেড চলচ্চিত্র হয়ে উঠেছে। আইএমডিবির সবচেয়ে খারাপ রেটিং তালিকায় লিগার সিনেমাটি লাল সিং চাড্ডা এবং রক্ষাবন্ধনকেও পিছনে ফেলেছে। অক্ষয় কুমারের সিনেমাটি আইএমডিবির তালিকায় ৪.৬ রেটিং পেয়েছে। লাল সিং চাড্ডার রেটিং ৫। একইসঙ্গে এই রেটিংয়ে পিছিয়ে পড়েছেন লিগার সিনেমাটি।

লিগারের রেটিং এখনো পর্যন্ত ১০ এর মধ্যে মাত্র ২.৫। বিজয় দেবেরকোন্ডার সিনেমা লিগার মুক্তির আগেই বয়কটের ধারা চালানো হয়েছিল। লাল সিং চাড্ডার মতো বয়কটের প্রবণতা লিগারের উপার্জনকেও প্রভাবিত করছে বলে মনে করা হচ্ছে। লিগার সিনেমাটি বেশিরভাগ নেতিবাচক রিভিউ পেয়েছেন। সিনেমাটি আয়ের দিক দিয়ে লড়াই করছে।

লিগার সিনেমার কথা বলতে গেলে, এই সিনেমাতে বিজয়কে একজন কিক বক্সারের চরিত্রে দেখা যায়। অনন্যা পান্ডের সঙ্গে তাঁর প্রেমের দিক দেখানো হয়েছে। সিনেমাটি পরিচালনা করেছেন পুরী জগন্নাথ এবং তেলেগু, তামিল, হিন্দি, মালায়লাম এবং কন্নড় ভাষায় মুক্তি পেয়েছে এই সিনেমাটি। এখন দেখার বিষয় আগামী দিনে লিগার সিনেমাটি বক্স অফিসে কতটা সফলতা পায়।