LIC এর দুর্দান্ত স্কিমে বাজিমাত, মাত্র ১৫০ টাকা করে ইনভেসমেন্ট করলেই মিলবে ১৯ লক্ষ টাকা

আমাদের ভারতবাসীর কাছে জীবনবীমা বলতেই যেটি সবথেকে বিশ্বাসযোগ্য জায়গা তা হল ভারতীয় জীবন বীমা নিগম বা এলআইসি। বরাবরই ভারতীয় জীবন বীমা সকলের সুরক্ষার কথা মাথায় রেখে একাধিক পলিসি নিয়ে এসেছে। প্রতিটি পলিসির মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে হাজার হাজার মানুষ।

ভারতবর্ষের প্রতিটি মানুষই তাঁর ভবিষ্যৎ জীবনের সুরক্ষার কথা ভেবে জীবন বীমা পলিসি করান। ছোট্টু খুদে ভারতবাসীদের কথা মাথায় রেখে এলআইসি নিয়ে এসেছে চিল্ড্রেন মানি ব্যাক পলিসি। যে পলিসিতে ১৫০ টাকা বিনিয়োগ করলেই আপনি পেতে পারেন ১৯ লক্ষ টাকা। বিষয়টি শুনলে অবাক হলেও এটাই সত্যি। পলিসি‌ এই বিমার পরিষেবা চালু করতে গেলে ভারতীয়দের প্রথমে এই বিমার সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে হবে। এই পলিসির ক্ষেত্রে পলিসি হোল্ডারের ন্যূনতম বয়স হল ০ বছর। বিমা করার সবথেকে বেশি বয়স হল ১২ বছর ।

এই ধরনের বীমা করানোর জন্যে যে কোনো অংকের পলিসি জমা দেওয়া যেতে পারে।পলিসি হোল্ডার ১৮, ২০, ২২ বছর পূর্ণ হওয়ার পরই এর ২০ শতাংশ টাকা পাবেন।… পলিসি টাকাটা যখন ম্যাচিওর হবে তখন পলিসি হোল্ডার ৪০ শতাংশ বাকি টাকা বোনাসের সঙ্গে পেয়ে যাবেন। পলিসি চলাকালীন যদি পলিসি হোল্ডারের মৃত্যু হয় সে ক্ষেত্রে বিমার টাকার পাশাপাশি অতিরিক্ত বোনাস দেওয়া হবে এলআইসির পক্ষ থেকে।