১০০ টাকারও কম বিনিয়োগে এখন পেয়ে যাবেন ৭ লক্ষ টাকা, LIC পলিসি হোল্ডারের দিচ্ছে দুর্দান্ত সুযোগ

বর্তমান পরিস্থিতিতে দাঁড়িয়ে যেখানে বেশিরভাগ ব্যাঙ্ক তাদের সমস্ত স্কিম তুলে নিচ্ছে প্রায় সেখানে গ্রাহকদের জন্য এক সুবর্ণ সুযোগ নিয়ে এলো এবারে এলআইসি। শুধুমাত্র গ্রাহকদের সেভিংস ও সুরক্ষার সুবিধার কথা মাথায় রেখে এলআইসি এই নতুন স্কিম নিয়ে এসেছে জনসাধারণের মধ্যে। প্রতিদিন জমান ৬৩ টাকা আর ফিরে পান ৭ লক্ষ টাকা। কি করে পাবেন এই স্কিম? জেনে নিন বিস্তারিত।

গোটা দেশের একমাত্র ভরসাযোগ্য ও বিশ্বাসযোগ্য বিমা সংস্থার নাম করলেই সবার মাথায় আসে এলআইসির কথা। বর্তমান সময়ে দাঁড়িয়ে অনেকেই চাইছেন কিছু অন্তত সেভিংস করতে। তবে সেই সুযোগ এখন ভীষণই কম সেই কারণেই এলআইসি নিয়ে এলো এই সুযোগ এলআইসির সাথে জুড়ে আছেন হাজার হাজার মানুষ। প্রত্যেকে নিজেদের সুবিধা মত তাদের ভবিষ্যতের জন্য এই পলিসি করিয়ে রেখেছেন।

এলআইসির এই নতুন প্ল্যানের নাম ‘নিউ জীবন আনন্দ পলিসি’। এই পলিসিতে আপনি মাত্র ৬৩ টাকা করে প্রতিদিন জমালেই পাবেন ৭ লক্ষ টাকা ফেরত। এই পলিসির প্রধান ও বড় সুবিধা হল পলিসি ম্যাচিউর করে যাবার পরেও এই পলিসির কভারেজ শেষ হয় না। ম্যাচিউরিটির সময়ে যিনি পলিসি হোল্ডার তিনি টাকা পাবেন এবং তার মৃত্যুর পর নমিনির যত টাকার পলিসি করানো থাকবে ঠিক ততটাই নমিনি ফেরত পাবে।

বিমাটির নূন্যতম বয়স ১৮-৫০ বছর। ১ লাখ টাকা রাখা এই স্কিমে রাখা অত্যন্ত জরুরি। তবে এই বিমার কোন সর্বোচ্চ সীমা নেই। এই বিমার গ্রাহক চাইলে প্রতি মাসে বা তিন মাস অন্তর বা একবছরেও তার প্রিমিয়াম জমা দিতে পারেন। এই পলিসি নেবার তিন বছরের মধ্যে আপনি নিতে পারেন লোন। আপনি ৪ লাখ টাকার পলিসি করলে ২০ বছর পর সাড়ে ৭ লক্ষ টাকার বেশি ফেরত পাবেন।