LIC নিয়ে এলো নতুন স্কিম এখন কম টাকা ইনভেসমেন্ট করে পাবেন বিপুল পরিমাণে লাভ..

সাধারণ মানুষের কথা ভেবে এলআইসি (LIC) আরও একটি নতুন পলিসি নিয়ে আসতে চলেছে। এলআইসি সাধারণ মানুষের কথা ভেবে এর আগেও বহুবার বিভিন্ন ধরনের পলিসি নিয়ে এসেছে যাতে সাধারণ মানুষ স্বল্প সঞ্চয়ে মোটা টাকা হাতে পাওয়ার সুযোগ পান। শুধু তাই নয় লকডাউন এর সময় এলআইসি তরফ থেকে বিভিন্ন ধরনের পলিসি নিয়ে আসা হয়েছে। এই সমস্ত পলিসি দ্বারা এলআইসি গ্রাহকেরা উপকৃত হয়েছেন বলে জানা গিয়েছে।আর এখন যদি আপনি কোথাও টাকা ইনভেস্টমেন্ট করার কথা ভাবছেন তাহলে আবারো একবার সেই গ্রাহকদের কথা ভেবে নতুন পলিসি নিয়ে হাজির হল LIC।

লাইফ ইনস্যুরেন্স কর্পোরেশন অফ ইন্ডিয়ার এই বিশেষ পলিসিতে কম টাকা ইনভেস্ট করে এখন আপনি পেতে পারেন বিপুল লাভ। এক্ষেত্রে আপনি এলআইসি SIIP-তে এই সুবিধা পেতে পারেন৷সম্প্রতি এলআইসি-র চেয়ারম্যান এম আর কুমার এই প্ল্যানটি লঞ্চ করেছেন ৷ আর এটি সিঙ্গল প্রিমিয়াম, নন পার্টিসিপেটিং, ইউনিট লিঙ্কড জীবন বীমা ৷ আর এক্ষেত্রে পলিসি হোল্ডার কত টাকার পলিসি করতে চাইবেন সেটি পুরোপুরি তিনি নিজের মতো করে বেছে নিতে পারবেন। তবে তাহার পাশাপাশি এক্ষেত্রে Basic Sum Assured সিলেক্ট করার অপশনও রয়েছে।

শুধু তাই নয় অফলাইনের পাশাপাশি অনলাইনেও এই পলিসির জন্য আবেদন করতে পারবেন ৷ এক্ষেত্রে এই পলিসিতে বার্ষিক ন্যূনতম 40 হাজার টাকার মতো প্রিমিয়াম দিতে হবে তবে অধিকতম প্রিমিয়ামের ক্ষেত্রে কোন সীমা নেই। পলিসি ম্যাচিউর হওয়া পর্যন্ত ইউনিট ফান্ড ভ্যালুকে সমান অ্যামাউন্ট দেওয়া হবে ৷ আর এক্ষেত্রে পলিসি পাঁচ বছর হয়ে যাওয়ার পর এখান থেকে শর্ত মেনে কিছু টাকা তোলা যেতে পারে ৷ আর এই পলিসি আবেদনকারীর ক্ষেত্রে বয়স হতে হবে 90 দিন থেকে 65 বছর বয়স হতে হবে ।

Related Articles

Back to top button