Reliance Jio-র All in One Plan! 56GB ডাটা সহ Unlimited কলের সুবিধা, খরচ শুরু মাত্র 75 টাকা থেকে

10 টাকা থেকে শুরু করে 2500 টাকা পর্যন্ত প্রিপেইড রিচার্জ প্ল্যান নিয়ে হাজির Reliance Jio এই সব প্ল্যানের মধ্যে JioPhone ইউজারদের জন্য রয়েছে All-In-One রিচার্জ প্যাক। অল ইন ওয়ান প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। এতে 56GB অবধি ডেটা এবং  আনলিমিটেড কলিং এর সুবিধা পান গ্রাহকরা। দেখে নিন,  Reliance Jio-র সমস্ত অল ইন ওয়ান প্ল্যান।

75 টাকার  প্রিপেইড রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। মোট 3GB ডেটা দেওয়া হয়। এছাড়াও  গ্রাহকদের দেশের সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এর সুবিধা এবং বিনামূল্যে 50 SMS পাঠানোর সুবিধা দেওয়া হয়৷ বিশেষত সমস্ত Jio Apps-এর সাবস্ক্রিপশন ফ্রি-তেই অফার করা হয় এই প্ল্যানে৷

Reliance Jio-র 125 টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানে ভ্যালিডিটি পর্যন্ত গ্রাহকরা মোট 14GB ইন্টারনেট ব্যবহারের সুবিধা পান । 28 দিন ভ্যালিডিটি এই প্ল্যানের৷  আনলিমিটেড কলিং, সঙ্গে 300 SMS বিনামূল্যে পান গ্রাহকরা৷এই প্রিপেইড রিচার্জ প্যাকে Jio Apps-এর সমস্ত কমপ্লিমেন্টারি সাবস্ক্রিপশন বিনামূল্যেই দেওয়া হয় গ্রাহকদের।

ইতিহাসের পাতায় ঝড় তুলে দিয়েছিল রিহানার ১০ টি অদ্ভুত পোশাকের ছবি, যা আজও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল

Reliance Jio-র 155 টাকার প্রিপেইড প্যাকে প্রত্যহ 1GB ডেটা অফার করা হয়৷ ভ্যালিডিটি 28 দিন। রোজ 100টি SMS কোনও অতিরিক্ত চার্জ ছাড়াই পাঠাতে পারেন গ্রাহকেরা এবং  দেশের যে কোনও নেটওয়ার্কে বিনামূল্যেই কল করার সুযোগ রয়েছে। সেইসাথে সমস্ত Jio Apps বিনামূল্যে ব্যবহার করতে পারবেন গ্রাহকরা৷

Reliance Jio-র 185 টাকার রিচার্জ প্ল্যানে রোজ 2GB করে ডেটা অফার করা হয় গ্রাহকদের। ২৮ দিনে মোট 56GB ডেটা দেওয়া হয়৷ দেশের যে কোনও নেটওয়ার্কে বিনামূল্যে কলিং, বিনামূল্যে SMS এবং Jio Apps-এর সাবস্ক্রিপশন পান গ্রাহকরা।