লকডাউনের মধ্যে জাঁকজমক করে বিয়ে কুমারস্বামীর ছেলের, বিতর্কে জড়ালেন কর্নাটকে প্রাক্তন মুখ্যমন্ত্রী..

দেশজুড়ে করোনাভাইরাস পরিস্থিতির মোকাবিলা করতে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির ডাকে আগামী 3 মে পর্যন্ত জারি রয়েছে লকডাউন। আর এই লকডাউন যাতে ভালোভাবে পালন করা হয় তার জন্য যেকোনো জমায়েত থেকে দেশবাসীকে দূরে থাকার অনুরোধ জানাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সেখানে এক অবাক করার মতো ঘটনা ঘটলো কর্নাটকে। লকডাউন আতঙ্কের মধ্যে বাজানো হল সানাই।

এ কথা শুনলে হয়তো অবাক হবেন কিন্তু কথাটা সত্যি, এক্ষেত্রে কর্ণাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী কুমারাস্বামীর ছেলে নিখিলের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করা হচ্ছে লকডাউন এর সমস্ত বিধি নিয়ম মেনেই এমনটাই দাবি করেছেন কর্নাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী এইচডি কুমারাস্বামী। যদিও এরকম এক পরিস্থিতিতে ছেলের বিয়ের আয়োজন নিয়ে একাধিক প্রশ্ন থেকেই যাচ্ছে। প্রাপ্ত খবর অনুযায়ী জানতে পারা গেছে বেঙ্গালুরু থেকে 50 কিলোমিটার দূরত্বে অবস্থিত রামানাগারা সেখানেই একটি ফার্ম হাউসের অভিনেতা নিখিলের বিয়ের অনুষ্ঠান আয়োজন করলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী কুমারাস্বামি।

তবে দেশ জুড়ে যেখানে চলছে লকডাউন,একপ্রকার ঘর থেকে বেরোতে পারছে না দেশের অনেক নাগরিক, সেখানে কীভাবে তিনি একজন দায়িত্বশীল নাগরিক হিসাবে ছেলের বিয়ের আয়োজন করলেন এই লকডাউন এরমধ্যে সে নিয়ে একাধিক প্রশ্ন উঠছে রাজনৈতিক মহলে। তবে এই বিষয়ে প্রাক্তন মুখ্যমন্ত্রীর দাবি বিয়ের সমস্ত অনুষ্ঠান এই লকডাউন এর বিধি নিষেধ মেনেই করা হচ্ছে, যার দরুন নাকি ব্যাঙ্গালোর থেকে 50 কিলোমিটার দূরে গিয়ে রামাগারার ফার্ম হাউসে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।আর এর পাশাপাশি ঘোষণা করা হয়েছে যারা এই অনুষ্ঠানে আমন্ত্রিত হয়েছেন তারা সকলেই মাস্ক পড়ে আসবেন।

এর পাশাপাশি এই অনুষ্ঠানে থাকবে চিকিৎসকসহ একটি মেডিকেল টিম তারা যারা আমন্ত্রিত রয়েছেন তাদের শারীরিক পরীক্ষা করেই করেই ভিতরে ঢুকতে দেবেন। এছাড়া এর পাশাপাশি এই ফার্ম হাউসে থাকবে স্যানিটাইজার এর ব্যবস্থা, ডিকন্টামিনেশন বুথ। জানা গেছে এই অনুষ্ঠানে 75 জনকে আমন্ত্রিত করা হয়েছে। যেহেতু দেশজুড়ে করোনার প্রকোপ তাই অনুষ্ঠানে সমারোহে টেনে শুধুমাত্র একজন আত্মীয়কে নিয়ে ছেলের বিয়ে সম্পন্ন করার সিদ্ধান্ত নিয়েছেন কর্নাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী।

Related Articles

Close