আবারো টিআরপি দৌড়ে প্রথম স্থান হাসিল কৃষ্ণকলির, রানী রাসমনিরও পাল্লা ভারী! রইলো টিআরপির সম্পূর্ণ তালিকা

বর্তমান সময়ে বাংলা ধারাবাহিক বাঙালির জীবনের একটা অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে উঠেছে।  প্রতিদিন সন্ধ্যে হতে না হতেই বাঙালি মা কাকিমারা সমস্ত কাজকর্ম সেরে বসে পড়েন টিভির সামনে।  চলতে থাকে প্রিয় ধারাবাহিক।  তার সঙ্গে শুরু হয়ে যায় কাজ বা গল্পগাছা।  কার্যত নেশায় পরিণত হয়েছে এই ধারাবাহিক দেখা।

অভিনেতা-অভিনেত্রীদের তারা নিজেদের বাড়ির লোকের মত ভাবতে শুরু করেন।  বাংলা ধারাবাহিক মানেই স্টার জলসা এবং জি বাংলায় দুটি জনপ্রিয় চ্যানেলের সিরিয়াল কে কাকে টেক্কা দিল সেই দিকেই চোখ থাকে।  টিআরপিতে কে  এগিয়ে সেটা জানার জন্য দর্শকরা উন্মুখ হয়ে থাকেন।  প্রতি সপ্তাহের মত এই সপ্তাহের টিআরপি রেটিং এর সেরা ধারাবাহিকটির নাম সামনে এসেছে।

চিত্রনাট্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ে জি বাংলা এবং স্টার জলসার ধারাবাহিক গুলির মধ্যে পরপর তিন সপ্তাহ ধরে শ্যামা আর নিখিলের ভালোবাসা জিতে নিয়েছিল টিআরপি।  শ্যামা আর নিখিলের প্রেম আর  কৃষ্ণা তার বাবাকে ফিরে পেয়েছে এতেই চতুর্থবার টিআরপিতে প্রথম স্থানে কৃষ্ণকলি ধারাবাহিক।  তার রেটিং 12.2।

 

অন্যদিকে রানী রাসমণি ধারাবাহিকে গদাধর সারদামনির বিয়ে হয়েছে।  তাদের সংসার যাত্রা শুরু হয়েছে।  দ্বিতীয় স্থানে রয়েছে করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিক টিআরপি রেটিং 10.8।  অন্যদিকে গুনগুন আর বাবিনের ঝগড়া খুনসুটি তাদের হানিমুন কেমন হয় সেই সমস্ত কিছু দেখার জন্য দর্শক উদগ্রীব হয়ে রয়েছে।  তাই তৃতীয় স্থানে রয়েছে খড়কুটো ধারাবাহিক।  যদিও সৌজন্যের বিবাহ পর্বে খড়কুটোর টিআরপি ছিল সর্বোচ্চ।  বর্তমানে এক নম্বর থেকে  পিছিয়ে পড়েছে 10.2।

করোনা কাল কাটিয়ে খুব শীঘ্রই খুলছে রাজ্যের স্কুল-কলেজ, দিনক্ষণ জানালো স্কুল শিক্ষা দপ্তর

চতুর্থ স্থানে রয়েছে যমুনা ঢাকি৷  টিআরপি রেটিং 10।  পঞ্চম স্থানে রয়েছে ধারাবাহিক মোহর।  টিআরপি রেটিং 9.5।  নতুন ধারাবাহিক খেলাঘর টিআরপি তালিকায় রয়েছে ষষ্ঠ স্থানে। অন্যদিকে প্রথম সপ্তাহেই মিঠাই ধারাবাহিক ৫ নম্বরে থাকলেও  এই সপ্তাহে পিছিয়ে পড়েছে তার স্থান হয়েছে সপ্তম স্থানে।  শ্রীময়ী আর জুন এর ঝামেলা  বরাবরের মতোই লেগে রয়েছে তাই অষ্টম স্থানে রয়েছে শ্রীময়ী।  নবম স্থানে রয়েছে অপুর ভালোবাসা আর দশম স্থানে রয়েছে দেশের মাটি ধারাবাহিক।  তারই সঙ্গে যৌথভাবে দশম স্থানে রয়েছে মহাপীঠ তারাপীঠ।  এই ধারাবাহিক ধারাবাহিক 9.1, 9,  7.8, 7.5,  7.1

রিয়েলিটি শো এর মধ্যে বাংলার ক্রাশ আবির চ্যাটার্জি সারেগামাপা সঞ্চালনা করছেন তাই টিআরপিতে প্রথম স্থানে তিনি জায়গা করে নিয়েছেন।  দ্বিতীয় স্থানে রয়েছে বাঙালির প্রিয় দিদি নাম্বার ওয়ান। অন্যদিকে মীরের হাসির ভ্যাকসিন মীরাক্কেল রয়েছে  তৃতীয় স্থানে৷ এই তিন জনপ্রিয় রিয়ালিটি শোয়ের রেটিং যথাক্রমে ৮.১, ৪.৬, ৪.১।