জিও ৬ বছর পূর্তির উপলক্ষে মুকেশ আম্বানি সংস্থা দিচ্ছে ৭৫ জিবি ফ্রী ডাটা, জানুন কীভাবে পাবেন এই অফারের লাভ

বর্তমানে যাকেই জিজ্ঞাসা করা হোক না কেন, সেই বলবে রিলায়েন্স জিও সিম ব্যবহার করেন তিনি। কম টাকায় সিম থেকে শুরু করে একাধিক সাশ্রয়ী প্ল্যান, গ্রাহকদের আকৃষ্ট করার জন্য সব কিছুই করেছে মুকেশ আম্বানির এই সংস্থা। দেখতে দেখতে ছয় বছর হয়ে গেল। এই বিশেষ মুহূর্তে তাই সকলের জন্য দারুন একটি অফার নিয়ে এসেছে রিলায়েন্স জিও।

২৯৯৯ টাকার এই প্ল্যানে আপনি পেয়ে যাবেন ছটি, অতিরিক্ত সুযোগ সুবিধা। এই প্ল্যান ব্যবহারকারীরা পেয়ে যাবেন মুড ৭২ জিবি ফ্রি ডাটা, সাথে পেয়ে যাবেন পাঁচ হাজার টাকার কেনাকাটার উপর ৫০০ টাকা ছাড়। রিলায়েন্স জিওর ষষ্ঠতম এই বার্ষিক অফার ব্যবহারকারীরা পেয়ে যাবেন Ajio, Netmeds, Ixigo- ৭৫০ টাকা ছাড়।

এই প্ল্যানের বৈধতা ৩৬৫ দিন অর্থাৎ ৭২ জিবি ফ্রি ডেটা যদি ভাগ করা যায় তাহলে আপনি প্রত্যেকদিন পেয়ে যাবেন ২.৫ জিবি করে ডেটা। এছাড়াও পেয়ে যাবেন আনলিমিটেড ভয়েস কলিং এবং এসএমএস করার সুযোগ সুবিধা এক বছরের জন্য।

প্ল্যানের অতিরিক্ত বেনিফিটের মধ্যে আপনি পেয়ে যাবেন jio TV, jio cinema, jio security, jio cloud, Disney Plus hotstar- এর এক বছরের মোবাইল সাবস্ক্রিপশন।

তাহলে চলুন আরো একবার দেখে নেওয়া যাক আপনি কি কি পাবেন এই প্ল্যানের মধ্যে…….

৩৬৫ দিন বৈধতা
২.৫ জিবি করে দিনে ডেটা।
আনলিমিটেড কল
প্রত্যেকদিন ১০০টি করে এসএমএস করার সুযোগ সুবিধা।
jio TV, jio cinema, jio security, jio cloud, Disney Plus hotstar- এর এক বছরের মোবাইল সাবস্ক্রিপশন।

প্রসঙ্গত, একদিকে ফাইভ-জি নেটওয়ার্কের দিকে অনেকটাই এগিয়ে রয়েছে রিলায়েন্স জিও, অন্যদিকে জন্মদিন উপলক্ষে এমন চোখ ধাঁধানো অফার দিয়ে আরো একবার প্রমাণ করে দিল রিলায়েন্স জিও সত্যিই পারে গ্রাহকদের আকৃষ্ট করতে।