Skip to content

দেখুন তো চিনতে পারছেন কিনা ছবিতে থাকা এই দুই বাচ্চা মেয়েকে! আজ বলিউডের শীর্ষ অভিনেত্রী

বলিউড তারকাদের শৈশবের ছবি সবাই দেখতে বেশ পছন্দ করেন। কখনো কখনো বলিউড তারকাদের শৈশবের ছবি দেখে চিনতে অসুবিধা হয়, কিন্তু সময়ে সময়ে যখনই এই তারকারা বা ফ্যান ক্লাবগুলি তাঁদের শৈশবের ছবি শেয়ার করেন, তখনই সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোড়ন সৃষ্টি হয়। ভক্তরা এই ছবিগুলি শেয়ার করে তাদের প্রিয় তারকার ছবি ভাইরাল করেন।

বলিউডের দুই সুপারস্টার বোনের একটি ছবি বেশ জনপ্রিয় হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ছবিতে দুই বোনের কিউট স্টাইল দেখা যায়। এই ছবিতে দেখতে পাওয়া এই দুই বোন বলিউডের লোলো এবং বেবো ছাড়া আর কেউ নন। লোলো অর্থাৎ করিশ্মা কাপুর এবং বেবো অর্থাৎ করিনা কাপুর। করিশ্মা কাপুর ২০২১ সালে করিনা কাপুরের জন্মদিনে এই ছবিটি শেয়ার করেছিলেন।

এই ছবিতে করিশ্মা কাপুরকে তাঁর বোনের সঙ্গে বসে থাকতে দেখা যাচ্ছে। এই ছবিতে দুজনকেই খুব কিউট লাগছে। ছবিতে করিশ্মার পাশে বসে আছেন ছোট্ট করিনা। তাঁর মাথায় একটি গোলাপী রঙের হেয়ার ব্যান্ড পরানো হয়েছে এবং তাঁকে বেশ মিষ্টি দেখতে লাগছে। করিশ্মা কাপুর তাঁর যুগের সুপারহিট অভিনেত্রী ছিলেন। তিনি গোবিন্দের সাথে রাজা বাবু এবং হিরো নাম্বার ওয়ানের মতো অনেক হিট সিনেমা উপহার দিয়েছেন।

তাঁর স্মরণীয় চলচ্চিত্রগুলির মধ্যে রয়েছে রাজা হিন্দুস্তানি এবং দিল তো পাগল হ্যায় প্রভৃতির মতো চলচ্চিত্র। করিনা কাপুরের কথা বলতে গেলে, তাঁর শেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ছিল লাল সিং চাড্ডা, যেখানে তিনি আমির খানের সাথে কাজ করেছেন। তিনি শীঘ্রই নেটফ্লিক্স সিনেমা মাধ্যমে ওটিটি জগতে প্রবেশ করতে চলেছেন।