এক সময় মায়ের ১০০ টাকা রোজগারে চলত সংসার, আজ কয়েক কোটি টাকা সম্পত্তির মালিক দক্ষিণী অভিনেতা বিজয় থালাপতি

দক্ষিণের সুপারস্টার থালাপথি বিজয় বর্তমান সময়ের একজন বিখ্যাত অভিনেতা হিসেবে পরিচিত। আজ অভিনেতা তার ৪৮তম বার্ষিকী উদযাপন করছেন। সুপারস্টার বিজয় অনেক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন, যা মানুষ দেখতে খুব পছন্দ করেন। তিনি সিনেমাতে অভিনয়ের জন্য অনেক টাকা নেন। ভক্তরাও তাঁর অসাধারণ অভিনয়ে খুব খুশি, তবে তাঁর জন্য এই যাত্রা এত সহজ ছিল না। প্রথম সিনেমার জন্য তিনি পেয়েছিলেন ৫০০ টাকা। মাত্র দশ বছর বয়সে অভিনয় জীবন শুরু করেন এই অভিনেতা। ১৮ বছর বয়সে অভিনেতা বিজয়, নালয় থেরপুর থেকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ পান। থালাপথি বিজয় এখনো পর্যন্ত প্রায় ষাট থেকে পঁয়ষট্টিটি সিনেমাতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।


আজ আমরা এই অভিনেতার জীবন সম্পর্কিত কিছু কথা বলব, যাঁকে এই সিনেমা জগতে আসার জন্য অনেক সংগ্রাম করতে হয়েছে। দক্ষিণের সুপারস্টার বিজয় চন্দ্রশেখর ২২শে জুন মাদ্রাজে জন্মগ্রহণ করেন। তাঁর বাবা এস. কে চন্দ্রশেখর ছিলেন একজন চলচ্চিত্র প্রযোজক এবং তাঁর মা ছিলেন গায়িকা, কিন্তু বাবা চলচ্চিত্র প্রযোজক হওয়া সত্ত্বেও এক সময় এমন ঘটনাও দেখেছেন অভিনেতা, যখন তাঁর মা প্লেব্যাক গান থেকে দিনে একশ টাকা আয় করতেন। এমনও দিন গেছে যখন তাঁর মা কোনো দিন কাজ পায়নি, তখন তাঁদের অনাহারে দিন কাটাতে হয়েছে। এরপর মাত্র দশ বছর বয়সে কাজ শুরু করেন অভিনেতা বিজয়। সে সময় তিনি পেতেন মাত্র ৫০০ টাকা।

শিশুশিল্পী হিসেবে দেখা যায় তাঁকে। ১৯৮৪ সালে ‘বৈত্রী’ সিনেমাতে দেখা যায় তাঁকে। শিশুশিল্পী হিসেবে অনেক চলচ্চিত্রে অভিনয় করেছেন এই অভিনেতা। এরপর ‘নালাইয়া থিরপু’ সিনেমাতে প্রথমবারের মতো গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যায় তাঁকে। এই সিনেমাটি তাঁর বাবার পরিচালনায় নির্মিত। এরপর ১৯৯২ সালে মুক্তি পায় ‘সেঁধুরাপান্ডি’ নামক সিনেমাটি।

এই সিনেমা থেকে তিনি বেশ জনপ্রিয়তা পান। তারপরে তিনি অনেক সিনেমাতে অভিনয় করেছিলেন। ব্যক্তিগত জীবনের কথা বলতে গেলে, সঙ্গীতা নামের এক মেয়েকে প্রেম বিয়ে করেন অভিনেতা। যিনি অভিনেতার বড় ভক্ত ছিলেন। তিন বছর ধরে একে অপরের সঙ্গে সম্পর্কে থাকার পর তাঁরা বিয়ে করেন। ১৯৯৯ সালের ২৫শে আগস্ট গাঁটছড়া বাঁধেন দুজনে। তাঁদের দুটি সন্তানও রয়েছে।


অভিনেতার মোট সম্পত্তির কথা বললে, তিনি কোটি কোটি টাকার সম্পত্তির মালিক। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, দক্ষিণের সুপারস্টার থালাপথি বিজয়ের মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৪২১ কোটি টাকা। তিনি তাঁর জীবন অতিশয় বিলাসবহুল ভাবে কাটান। এক বছরে একশো কোটি টাকার বেশি আয় করেন এই অভিনেতা। অভিনেতার বেশ কিছু দামি গাড়ি এবং একটি বিলাসবহুল বাংলোও রয়েছে, যেখানে সতিনি তাঁর পরিবারের সাথে থাকেন। আগামী দিনে অনেক সিনেমাতে দেখা যাবে এই অভিনেতাকে। বর্তমানে তিনি তাঁর সিনেমা শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। অভিনেতা থালাপথি বিজয়কে ‘৬৬’ নামক সিনেমাতে দেখা যাবে।