ফিট থাকতে কী খান অভিনেত্রী কিয়ারা আদবানি? নিজের মুখেই ফাঁস করলেন সে গোপন রহস্য

বলিউড অভিনেত্রী কিয়ারা আদবাণী আজকাল খবরের শিরোনামে। ২০শে মে মুক্তি পেয়েছে এই অভিনেত্রীর সিনেমা ‘ভুল ভুলাইয়া ২’। প্রথম দিনেই সিনেমাটি আয় করেছে ১৪.২২ কোটি টাকা। সিনেমাটি সুপারহিট প্রমাণিত হয়েছে। খবর রয়েছে যে, কার্তিক আরিয়ান এবং কিয়ারা আদবাণীর সিনেমা প্রথম দিনেই এখনো পর্যন্ত মুক্তি পাওয়া হিন্দি সিনেমার বক্স অফিস সংগ্রহকে পিছনে ফেলেছে।

কিয়ারা আদবাণী একজন ফিট অভিনেত্রী। যদিও তাঁর সৌন্দর্যের পিছনে অনেক রহস্য রয়েছে, কিন্তু মুখের উজ্জ্বলতার জন্য, কিয়ারা আদবাণী তাঁর ডায়েটে শুধুমাত্র একটি জিনিস অন্তর্ভুক্ত করতে পছন্দ করেন। কিয়ারা আদবাণী প্রতিদিন তাঁর খাবারে কোনো না কোনোভাবে রাগি আটা খান। এই ময়দা প্রোটিন সমৃদ্ধ, যা দ্রুত চর্বি ভাঙতে সক্ষম। এই উচ্চ ফাইবার ময়দা নিরামিষাশীদের জন্য সেরা।

রাগি ময়দা ত্বকে আনে উজ্জ্বলতা। এতে অ্যামিনো অ্যাসিড রয়েছে, যা ত্বককে ফুসকুড়ি, নিস্তেজতা এবং বলিরেখা থেকে রক্ষা করে। এতে উপস্থিত অ্যান্টিঅক্সিডেন্ট শরীরকে মানসিক চাপ থেকে রক্ষা করে এবং বার্ধক্যের প্রক্রিয়াকে ধীর করে দেয়। ত্বকের কোষ তৈরি করে এবং ব্যক্তিকে আরো ফিট, স্বাস্থ্যকর এবং তরুণ চেহারা দেয়। এটি হজমের জন্যও খুব ভালো।

কিয়ারা আদবাণীর ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলতে গেলে, তিনি বর্তমানে অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সাথে সম্পর্কে রয়েছেন। মাঝখানে খবর এসেছিল দুজনের বিচ্ছেদ হয়েছে, কিন্তু সিনেমা মুক্তির পর আবারও তাঁদের মধ্যে ঘনিষ্ঠতা দেখা যাচ্ছে। সম্প্রতি, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদবাণীর সাথে দেখা করতে তাঁর ভ্যানিটি ভ্যানে এসেছিলেন, এছাড়াও সিনেমার স্ক্রিনিংয়ের সময় কিয়ারা এবং সিদ্ধার্থকে একে অপরকে আলিঙ্গন করতে দেখা গেছে।