জিৎ, দেব না প্রসেনজিৎ! টলিউডে সবচেয়ে ধনী তারকা কে? জানুন কার কাছে রয়েছে কত কোটি টাকার সম্পত্তি

তারকাদের ব্যক্তিগত পছন্দের তালিকা সম্পর্কে আমরা সবসময় অবগত থাকার চেষ্টা করি। রুপালি পর্দার নায়করা কখন কি করেন অথবা কোথায় যান, কত দূর তারকারা পড়াশোনা করেছেন বা কত সম্পত্তি তাদের রয়েছে, তা নিয়ে আমরা সবসময় আগ্রহ প্রকাশ করি। বলিউড অভিনেতাদের সম্পত্তির পরিমাণ যে আকাশ ছোঁয়া তা আমরা সকলেই জানি কিন্তু আমরা অনেকেই জানিনা টলিউডের নায়কদের রয়েছে কতখানি সম্পত্তি। আজ এই প্রতিবেদনে আপনাদের জানাবো বাংলা ইন্ডাস্ট্রির প্রধান তিন তারকা অর্থাৎ জিৎ, দেব এবং প্রসেনজিতের কত সম্পত্তি রয়েছে। জেনে নিন এখনই।

জিৎ: সাথী সিনেমার হাত ধরে বাংলা ইন্ডাস্ট্রিতে পদার্পণ করেছিলেন অন্যতম অভিনেতা জিৎ। তারপর কার্যত আর ঘুরে তাকাতে হয়নি তাকে। একের পর এক সুপারহিট সিনেমা তিনি উপহার দিয়েছেন বাংলা ইন্ডাস্ট্রিতে। অভিনেতার সম্পত্তির পরিমাণ এক থেকে পাঁচ মিলিয়ন ডলারের মধ্যে।

দেব: মেদিনীপুরের ঘাটালের মধ্যবিত্ত ঘরের ছেলে ছিলেন দেব। দুর্দান্ত অভিনয় এবং মিষ্টি চেহারা দিয়ে সকলকে মাতিয়ে রেখেছিলেন তিনি। তবে আজ আরো একটি পরিচয় রয়েছে এই অভিনেতার। তিনি দেশের এক সংসদ। মহামারীর সময় দেবের কার্যকলাপ কখনোই ভুলে যাওয়ার না। সূত্র মারফত জানা গেছে, এই অভিনেতার সম্পত্তির পরিমাণ ২ থেকে ৫ মিলিয়ন ডলার।

প্রসেনজিৎ: একসময় বাংলা সিনেমা মানেই ছিল প্রসেনজিৎ। আমি ইন্ডাস্ট্রি, কথাটি ভীষণভাবে প্রযোজ্য এই অভিনেতার ক্ষেত্রে। আজও একের পর এক ব্লকবাস্টার সিনেমা তিনি আমাদের উপহার দিচ্ছেন। আজও জনপ্রিয়তা একেবারেই ক্ষুন্ন হয়নি এই অভিনেতার। বর্তমানে তিনি ৩০ মিলিয়ন ডলার সম্পত্তির মালিক।