Skip to content

মুম্বাইয়ে করণ জোহরের বাড়ি কোনো প্রাসাদের থেকে কম নয়, জানুন কত কোটি টাকার মালিক এই ডিরেক্টর

সম্প্রতি করন জোহর পালন করলেন তাঁর ৫০ তম জন্মদিন। কয়েক লক্ষ টাকার কেক কেটে শুভ দিন পালন করলেন এই পরিচালক। ধর্মা প্রোডাকশনের মালিক এবং বিখ্যাত প্রযোজক-পরিচালক করন জোহরের গ্র্যান্ড পার্টিতে উপস্থিত ছিলেন প্রত্যেক বলিউড তারকা। এই পার্টির কোড ড্রেস ছিল চকচকে পোশাক। এই পার্টিতে প্রায় কয়েক লক্ষ টাকার পোশাক পরে উপস্থিত ছিলেন ঐশ্বর্য রাই বচ্চন, জেনেলিয়া ডিসুজা, ক্যাটরিনা কাইফ থেকে শুরু করে কাজল পর্যন্ত।

শুধুমাত্র পার্টিতে উপস্থিত ছিলেন না করণ জোহরের বিশিষ্ট বন্ধু শাহরুখ খান। যদিও মনে করা হচ্ছে আগামী সিনেমা পাঠানের লুক লুকিয়ে রাখার জন্য পার্টিতে উপস্থিত ছিলেন না তিনি। অন্যদিকে এই পার্টিতে আসার জন্য তড়িঘড়ি কান ফেস্টিভ্যাল থেকে চলে আসেন ঐশ্বর্য রাই বচ্চন এবং অভিষেক বচ্চন।

তবে আজ করন জোহরের বাড়ি থেকে টুক করে আমরা ঘুরে আসব এবং জেনে নেব করণ জোহরের কাছে রয়েছে ঠিক কত টাকার সম্পত্তি। মুম্বাইতে যে বাড়িতে করান জহার থাকেন সেটি বাড়ি না বলে প্রাসাদ বললে ভাল হয়। মুম্বাইয়ের বান্দ্রা এলাকায় অবস্থিত একটি বিশাল আবাসনের ১২ তলায় থাকেন তিনি। এই পেন্টহাউসটি ৮০০০ বর্গফুট এলাকাজুড়ে অবস্থিত। এই বিরাট বড় আবাসনে পরিবারের সকলকে নিয়ে থাকেন করণ জোহর।

করন জোহরের আবাসনটি খুবই সাদামাটা কিন্তু ভীষণভাবে বিলাসবহুল। জানলে অবাক হয়ে যাবেন এই আবাসনের ডিজাইন করেছেন গৌরি খান। বাড়িটি আধুনিক এবং স্টাইলিশ লুকে তৈরি করা হয়েছে। এই বাড়িটির ছাদে প্রায়শই পার্টির আয়োজন করেন পরিচালক যেখানে দেখা যায় একাধিক তারকাদের। করণ জোহারের বাড়িতে এত প্রকারের জামা জুতো দেখতে পাবেন আপনি যে এটিকে ছোট শপিং সেন্টার বলে ভুল করতেই পারেন আপনি।

মুম্বাইয়ের মালবার হিলসে আরো একটি বাড়ি রয়েছে পরিচালকের যেটির মূল্য প্রায় ২০ কোটি টাকা। করান জহার এর মোট সম্পত্তির পরিমাণ প্রায় ১৪০০ কোটি টাকা, যা প্রতিবছর বেড়েই চলেছে। দুটি দামি বাড়ি ছাড়াও করণ জোহরের কাছে আছে একাধিক দামি দামি গাড়ি যার মধ্যে উল্লেখযোগ্য বিএমডব্লিউ 745, বিএমডব্লিউ 760, মার্সিডিস এস ক্লাস, mercedes-maybach।