চাপ বাড়লো Airtel সংস্থার, একদম সস্তা দামে দুর্দান্ত স্পিড সহ ইন্টারনেট পরিষেবা দিচ্ছে BSNL

বর্তমানে বেশিরভাগ মানুষ ওয়ার্ক ফ্রম হোম করার সুযোগ সুবিধা পাচ্ছেন এবং যতখানি ওয়ার্ক ফ্রম হোম করার প্রবণতা বেড়ে যাচ্ছে আমাদের মধ্যে, ততখানি বেড়ে যাচ্ছে বাড়িতে ব্রডব্যান্ড ইন্টারনেট পরিষেবা গ্রহণ করার। স্মার্টফোনে যে সীমিত ডাটা প্রদান করা হয় তাতে কম্পিউটার অথবা ল্যাপটপে কাজ করা যায় না। এছাড়াও সিনেমা দেখার জন্য অথবা একাধিক মোবাইল এবং ল্যাপটপ চালানোর জন্য সবথেকে সহজ এবং উপকারী রাস্তা হল ব্রডব্যান্ড কানেকশন গ্রহণ করা।

এমন পরিস্থিতিতে এয়ারটেল, জিও, বিএসএনএল এর মত টেলিকম সংস্থাগুলি অপটিক্যাল ফাইবারের মাধ্যমে মানুষের বাড়িতে সুপারফাস্ট ইন্টারনেট পরিষেবা সরবরাহ করার চেষ্টা করছে। বর্তমানে বেসিক কানেক্টিভিটির জন্য কমপক্ষে ১০০ Mbps ইন্টারনেট স্পিড প্রয়োজন। তাই আজ আমরা আপনাদের বলতে চলেছি এয়ারটেলএবং বিএসএনএল- এর সাশ্রয়ী মূল্যের ইন্টারনেট প্ল্যান সম্পর্কে বিস্তারিত। এই ব্রডব্যান্ড প্ল্যানগুলির সাথে টেলিকম সংস্থাগুলি ব্যবহারকারীদের সীমাহীন ভয়েস কলিং এর সুযোগ সুবিধাও প্রদান করে।

এয়ারটেলের ১০০ এমবিবিএস ব্রডব্যান্ড প্ল্যান: এয়ারটেলের এই প্ল্যানের বৈধতা ৩০ দিন অর্থাৎ এক মাসের জন্য আপনি আনলিমিটেড ডাটা ব্যবহার করতে পারেন। আপনি এই প্ল্যানের মধ্যে পেয়ে যাবেন এক মাসের জন্য মোট ৩৩০০ জিবি ইন্টারনেট। এই প্ল্যানের দাম ৭৯৯ টাকা। প্ল্যানের মধ্যে ট্যাক্স অন্তর্ভুক্ত করা হয় না। এ ছাড়াও এই প্ল্যানে Wynk Music, Xstream Premium, Apollo 24/7 এবং Fastatg-এর মতো অ্যাপের সাবস্ক্রিপশনও পেয়ে যাবেন আপনি।

বিএসএলের ১০০ এমবিবিএস ব্রডব্যান্ড প্ল্যান: এই প্ল্যানের বৈধতাও ৩০ দিন অর্থাৎ একমাস। ফাইবার সুপারস্টার প্রিমিয়াম এবং ফাইবার ভ্যালু প্ল্যান সহ ব্যবহারকারীরা, এই প্ল্যানের মধ্যে দুটি বিকল্প পেয়ে যাবেন। ফাইবার সুপারস্টার প্রিমিয়াম প্ল্যানে FUP – এর অধীনে মোট ১০০ জিবি ডাটা পেয়ে যাবেন, যেটি ব্যবহার করার পর ডাউনলোড গতি নেমে আসবে ৫ Mbps গতিতে।