কপিল শর্মা শো-এর চান্দু চাই ওয়ালা ওরফে চন্দন প্রভাকরের সম্পত্তির পরিমাণ দেখে চমকে যাবেন আপনিও

সোনি টেলিভিশনের বিখ্যাত অনুষ্ঠান “দ্য কপিল শর্মা শো” গত বহু বছর ধরে মানুষকে বিনোদন দিয়ে আসছে। এই শোটি সবচেয়ে জনপ্রিয় শোগুলির মধ্যে একটি। সবাই এই শো দেখতে ভালোবাসেন। অনুষ্ঠানের প্রধান কপিল শর্মা, মানুষকে হাসাতে কোনো কসরত রাখেন না। এগুলি ছাড়াও এই শোয়ের অন্যান্য সদস্যরাও তাঁদের দুর্দান্ত অভিনয় দিয়ে মানুষকে প্রচুর বিনোদন দেন ৷ “দ্য কপিল শর্মা” অনেক মানুষকে কাজ এবং স্বীকৃতি দিয়েছে৷ এই শিল্পীদের মধ্যে একজন হলেন কপিলের পরম বন্ধু চন্দন প্রভাকর ওরফে চান্দু চাইওয়ালা। চান্দু চাইওয়ালা তাঁর দুর্দান্ত অভিনয় দিয়ে সবার মন জয় করতে পেরেছেন। চন্দন প্রভাকর বর্তমানে কপিল শর্মা দলের সাথে কানাডা সফরে রয়েছেন।


এই ভ্রমণের সময়, চান্দু চাইওয়ালার ব্র্যান্ডেড পোশাক সবাইকে তাঁর দিকে আকৃষ্ট করেছিল। এরপর ভক্তরা তাঁর সাথে সম্পর্কিত সব বিষয়ে অনুসন্ধান শুরু করেন, যেখান তাঁর বিলাসবহুল বাড়ির অনেক ছবি দেখা গেছে সোশ্যাল মিডিয়ায় এবং যা দেখে মানুষ, চন্দন প্রভাকরের বিলাসবহুল বাড়ির প্রশংসা করছেন। চন্দন প্রভাকর, “দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জ” শোতে কমেডিয়ান কপিল শর্মার সাথে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেন। এই শোয়ের বিজয়ী ছিলেন কমেডিয়ান কপিল শর্মা এবং চন্দন প্রভাকর ছিলেন এই শোয়ের রানার আপ। চন্দন প্রভাকর এই শোতে বিজয়ী হননি, কিন্তু “দ্য কপিল শর্মা” শোতে “চান্দু চাইওয়ালা” চরিত্রে অভিনয় করে তিনি সবার মন জয় করতে সক্ষম হন।

পাঞ্জাব শহরের বাসিন্দা চন্দন প্রভাকর নিজের যোগ্যতা ও পরিশ্রমের জোরে এই শিল্পে নিজের ছাপ ফেলেছেন। আজ মুম্বাই শহরে তাঁর একটি বিলাসবহুল বাংলো আছে। চন্দন প্রভাকর সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়, যেখানে তিনি নিজের এবং নিজের বাংলোর ছবি শেয়ার করতে থাকেন। চান্দু চাইওয়ালার অ্যাপার্টমেন্টটি মুম্বাইয়ের সবচেয়ে মূল্যবান অ্যাপার্টমেন্টগুলির মধ্যে একটি এবং এটি দেখতেও বেশ সুন্দর। তাঁর বাড়ির ছবি সোশ্যাল মিডিয়ায় সবসময় ছেয়ে থাকে। এতে দেখা যায় কৌতুক অভিনেতার বাড়ির ভেতরের ছবি। তাঁর বসার ঘরটি বেশ বড় এবং সুন্দর। বাড়িতে রাখা সমস্ত আসবাবপত্র বাড়ির ভেতরে এক অনন্য রূপ দেয়, এছাড়াও ঝাড়বাতি, বিভিন্নরকম আঁকা ছবি থেকে শুরু করে খাবার টেবিল সবকিছুই দেখতে বেশ আলাদা এবং অসাধারণ, যা খুব সুন্দর করে ডিজাইন করা হয়েছে।

চন্দন প্রভাকরও সোশ্যাল মিডিয়ায় নিজের বাড়ির বারান্দার ভিডিও পোস্ট করেছেন, যা ভক্তদের বেশ পছন্দ হয়েছে। তাঁর এই বারান্দাটি মুম্বাই শহরের একটি সুন্দর আভাস দেয়। তাঁর বারান্দা থেকে অনেক দূরে মুম্বাই শহর দেখা যায়, যা দেখতে খুবই আকর্ষণীয় লাগে। কৌতুক অভিনেতা চন্দন প্রভাকরের এই বিলাসবহুল বাংলো দেখার পর তাঁর বাড়ির দাম অনুমান করাও খুব কঠিন, তবে তাঁর এই বিলাসবহুল বাড়ি এবং বিলাসিতা দেখে এটা নিশ্চিতভাবে বলা যায়, খুব অল্প সময়ের মধ্যে তিনি একটি বড় অবস্থান অর্জন করেছেন।