দর্শকদের দিয়েছেন একাধিক হিট সিনেমা উপহার, জানুন কত সম্পত্তির মালকিন বলি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ

বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ ৩৭ তম জন্মদিন পালন করছেন। তিনি 1985 খ্রিস্টাব্দের ১১ই আগস্ট মানামা, বাহরাইনে জন্মগ্রহণ করেন। জ্যাকলিন এমন একজন অভিনেত্রী যিনি তার চলচ্চিত্র ক্যারিয়ারের পাশাপাশি অনেক অন্য কারণেও খবরের শিরোনামে এসেছেন বহুবার। জ্যাকলিন নিজের বিলাসবহুল জীবনযাত্রা এবং রাজকীয় পোশাক আশাকের জন্য বহুবার লাইম লাইটে এসেছেন। তাই আজ এই প্রতিবেদনে আরো একবার অভিনেত্রীর জন্মদিন উপলক্ষে আমরা অভিনেত্রীর মোট সম্পত্তি সম্পর্কে বিস্তারিত জেনে নেব।

২০০৯ সালে “আলাদিন” সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছিল অভিনেত্রীর। তবে তিনি জনপ্রিয়তা পেয়েছিলেন ২০১০ সালের মুক্তিপ্রাপ্ত “হাউসফুল” চলচ্চিত্রের পর থেকে। এই সিনেমার পর কার্যত ফিরে তাকাতে হয়নি অভিনেত্রীকে। এখনো পর্যন্ত নিজের ক্যারিয়ারে প্রায় তিন ডজন সিনেমাতে কাজ করেছেন অভিনেত্রী। আর একটি সিনেমার জন্য তিনি এখন কয়েক কোটি টাকা নেন।

বিক্রান্ত রুনা সিনেমাতে শেষ অভিনয় করেছিলেন তিনি। ছবিটি বক্স অফিসে অসাধারণ সাফল্য অর্জন করেছিল। আগামী দিনে জ্যাকলিন ফার্নান্ডেজ “সার্কাস “এবং “রামসেতু” সিনেমাতে অভিনয় করবেন। অভিনেত্রী একজন বিখ্যাত অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন সফল ব্যবসায়ী।

বর্তমানে তিনি ১০১ কোটি টাকার সম্পত্তির মালিক। তিনি নিজের প্রত্যেকটি সিনেমার জন্য চার থেকে পাঁচ কোটি টাকা পারিশ্রমিক নেন। অভিনয়ের পাশাপাশি তিনি বড় বড় ব্র্যান্ডের বিজ্ঞাপনে অভিনয় করেন। সেই বিজ্ঞাপন গুলির মধ্যে উল্লেখযোগ্য, the body Shop, Snapdeal, Vega, Nova, colorbar, Casio, Lotus, when Hussain and HTC1.

মুম্বাই একটি বিলাসবহুল আবাসন রয়েছে অভিনেত্রীর। এছাড়া শ্রীলংকার দক্ষিণ উপকূলের অভিনেত্রীর নিজস্ব একটি দ্বীপ রয়েছে। এছাড়াও তিনি নিজস্ব একটি রেস্তোরাঁ চালান যেটি একটি শ্রীলঙ্কায় রয়েছে অন্যটি রয়েছে কলম্বোতে। জ্যাকলিন বিলাসবহুল যানবাহন কিনতেও ভীষণ পছন্দ করেন। অভিনেত্রীর কাছে রয়েছে আড়াই কোটি টাকা মূল্যের একটি mercedes, ২.১০ কোটি মূল্যের রেঞ্জ রোভার ভোগ ও একটি জিপ কম্পাস।