বিলাসবহুল বাড়ি ও একাধিক বিলাসবহুল গাড়ি, জানুন কত কোটি টাকার মালকিন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী হিনা খান

টেলিভিশন সিরিয়াল ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’ দিয়ে বিখ্যাত হয়েছিলেন অভিনেত্রী হিনা খান। তিনি বর্তমান সময়ে সবারই প্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। এই সিরিয়ালে অক্ষরার ভূমিকায় দেখা গিয়েছিল হিনা খানকে। এই সিরিয়াল থেকেই তিনি বেশ জনপ্রিয় হয়েছিলেন। এই সিরিয়াল দিয়েই অভিনয় জীবন শুরু করেন অভিনেত্রী হিনা খান। তারপরে তিনি অনেক টিভি শো এবং অ্যালবামের গানে উপস্থিত হয়েছেন। হিনা খান বহু বছর ধরে এই শোতে উপস্থিত ছিলেন, তারপরে তিনি শো এড়িয়ে যান।


বিগ বসের ঘরেও হাজির হয়েছেন হিনা। তাঁর ব্যক্তিগত জীবনের কথা বললে, তিনি তাঁর জীবন অতিশয় বিলাসবহুলভাবে কাটান। বর্তমান সময়ে কোটি টাকার সম্পত্তির মালিক হিনা। আজ আমরা আপনাকে হিনা খানের বিলাসবহুল জীবন সম্পর্কে বলতে চলেছি। অভিনেত্রী হিনা খান টিভি জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। অভিনেত্রী তাঁর পরিবারের সঙ্গে মুম্বাইয়ের ওরলি এলাকায় একটি বিলাসবহুল বাংলোতে থাকেন, যার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে থাকেন হিনা। তাঁর এই বিলাসবহুল বাংলোতে সব ধরনের সুযোগ সুবিধা রয়েছে।

তাঁর বাড়ির ছবিতে, আপনি একটি বড় হল, বড় ডাইনিং টেবিল, পালঙ্ক এবং একটি সুন্দর গার্ডেন দেখতে পাবেন, এছাড়া তাঁর বাড়িতে অনেক ছবি আঁকা রয়েছে। মুম্বই ছাড়াও অন্যান্য শহরেও হিনা খানের সম্পত্তি রয়েছে। একই সঙ্গে অনেক বিলাসবহুল যানবাহনও পাওয়া যায় এই সুন্দর বাড়িতে। তিনি একটি অডি এ৪এর মালিক, যার দাম ৪৪ লক্ষ টাকা, এছাড়া আরো অনেক মূল্যবান গাড়ি রয়েছে তাঁর। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, তাঁর মোট সম্পত্তি ৫৫ কোটিরও বেশি। অভিনেত্রীর মাসিক আয় ৩৫ লাখ টাকা, যেখানে তিনি সারা বছরে আয় করেন পাঁচ কোটি টাকারও বেশি।


টিভি শোতে অভিনয় ছাড়াও অভিনেত্রী হিনা খানের আয় হয় অনেক অ্যালবামের গানে কাজ করে এবং অনেক বিজ্ঞাপনেও দেখা যায় তাঁকে। তিনি একটি বিজ্ঞাপন করার জন্য কোটি কোটি টাকা নেন। বর্তমান সময়ে, হিনা খান এই টেলিভিশন জগতের একজন বিখ্যাত অভিনেত্রী, যাঁর ভক্ত সংখ্যা অনেক। তিনি ২০০৯ সালে ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’ সিরিয়াল দিয়ে তার অভিনয় জীবন শুরু করেন। এরপর তিনি অনেক রিয়েলিটি শো এবং অ্যালবামের গানেও কাজ করেছেন। আজও অভিনেত্রী অভিনয় জগতে বেশ সক্রিয়। হিনা খানও নিজের নামে অনেক পুরস্কার জিতেছেন। যদিও অভিনেত্রী প্রতিটি চরিত্রে ভালো অভিনয় করেন এবং তিনি সবার পছন্দের একজন অভিনেত্রী।