মাত্র কয়েকটি ছবি করেই বলিউডে বাজিমাত পাঁচ কোটির বাড়ি, কোটি টাকার গাড়ি… জানুন আর কী কী সম্পত্তি রয়েছে দিশা পটানির

বলিউডে প্রেম এবং বিচ্ছেদের গুঞ্জন মাঝে মাঝেই শোনা যায়। তবে বেশ কয়েক মাস ধরে বলিউডে একের পর এক দম্পতি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। একদিকে যেমন একাধিক বিয়ে দেখে আমাদের মন ভালো হয়ে যাচ্ছে তেমন অন্যদিকে শোনা যাচ্ছে এক জুটির বিচ্ছেদের গল্প। দীর্ঘ ছয় বছর সম্পর্কে থাকার পর একে অপরের থেকে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন টাইগার শ্রফ এবং দিশা পিটানি। কিন্তু এত দিন একসঙ্গে থাকার পর কেন তারা এই সিদ্ধান্ত নিলেন তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। তবে আজ কথা বলব দিশা পিটানির লাইফস্টাইল এবং সম্পত্তি সম্পর্কে বিস্তারিত কিছু কথা।

জানিয়ে রাখি, অভিনেত্রীর নতুন সিনেমা “এক ভিলেন রিটার্নস”, ইতিমধ্যেই প্রেক্ষাপটে মুক্তি পেয়েছে। এছাড়াও “প্রজেক্ট কে” নামক সিনেমায় প্রভাস, দীপিকা পাডুকোন এবং অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করতে পারেন দিশা পিটানি, এমন খবর শোনা যাচ্ছে। উপার্জনের দিক থেকে প্রথম ২০ জন অভিনেত্রীদের মধ্যে অনায়াসে নাম উচ্চারণ করা যায় দিশার। ক্যারিয়ারের শুরু করেছিলেন দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির হাত ধরে তবে আজ বলিউডের একজন অন্যতম সেরা অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন তিনি।

লোফার নামে একটি তেলেগু সিনেমাতে বরুন তেজের বিপরীতে অভিনয় করেছিলেন দিশা ২০১৫ সালে। বলিউডে পদার্পণ করেছিলেন এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরির হাত ধরে। সিনেমাটি রাতারাতি অভিনেত্রীকে সাফল্যের শিরোনামে পৌঁছে দিয়েছিল। পারিশ্রমিক হিসাবে। বর্তমানে ৬ কোটি টাকা উপার্জন করেন দিশা। বড় পর্দা ছাড়াও দেশি-বিদেশি বিভিন্ন নামি ব্র্যান্ডের বিজ্ঞাপন প্রচারে অভিনয় করেন তিনি। বিজ্ঞাপন পিছু উপার্জন করেন দেড় কোটি টাকা।

বর্তমানে মুম্বাইয়ের বান্দ্রা এলাকায় পাঁচ কোটি টাকার মূল্যের একটি বিলাসবহুল বাড়িতে বসবাস করেন তিনি। এছাড়াও সম্প্রতি তিনি খার এলাকায় আরো একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনেছেন। যেটির দাম ৫.৯ কোটি টাকা। এই একই আবাসনে রানী মুখার্জির অ্যাপার্টমেন্টে রয়েছে। অভিনেত্রী একাধিক দামি দামি গাড়ি কিনতেও পছন্দ করেন যার মধ্যে mercedes থেকে শুরু করে জাগুয়ার সমস্ত রকম গাড়ি রয়েছে।

দামি গাড়ি সংগ্রহ করা ছাড়া অভিনেত্রী আরো একটি শখ হল ডিজাইনার ব্যাগ ব্যবহার করা। অভিনেত্রীর কাছে রয়েছে একাধিক নামিদামি কোম্পানির লক্ষ লক্ষ টাকার ব্যাগ। তথ্য অনুযায়ী, প্রতিবছর অভিনেত্রীর উপার্জনের পরিমাণ ছয় শতাংশ হারে বৃদ্ধি পেতে থাকে। তবে সামাজিক কল্যাণের দিক থেকেও বেশ এগিয়ে রয়েছেন দিশা। শিশু কল্যাণ বিষয়ক কোনো সামাজিক কাজে নিজের পারিশ্রমিক একাংশ দান করেন তিনি।