চিনতে পারছেন স্কুলের গ্রুপ ফটোতে থাকা এই বলিউড অভিনেত্রীকে, যার স্বামী বলিউডকে দিয়েছেন একের পর এক হিট সিনেমা

সোশ্যাল মিডিয়া এমন একটি জায়গা, যেখানে প্রতিদিন বলিউড তারকাদের অনেক ছবি ভাইরাল হয়। বলিউড তারকাদের ছোটবেলার ছবিও দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। যদিও কিছু তারকাদের তাঁদের শৈশবের ছবিতে চেনা যায়, তবে তাঁদের চিনতে কঠোর পরিশ্রম করতে হয়। এমনই একটি ছবি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।


এই ছবিতে ইন্ডাস্ট্রির এক নামী অভিনেত্রীকে দেখতে পাওয়া যায়। এটি তাঁর স্কুল জীবনের একটি ছবি, যেখানে তাঁকে তাঁর সহপাঠী এবং শিক্ষকদের সাথে দেখা যায়। স্কুলের এই গ্রুপ ফটোতে অভিনেত্রীকে চেনার চেষ্টা করছেন লোকজন। আপনাকে বলে রাখি, অভিনেত্রীর স্কুল জীবনের এই ছবি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে।

এই ছবিটি একটি গ্রুপ ফটো এবং এই গ্রুপ ফটোতে নিচ থেকে তৃতীয় লাইনে মহিলা শিক্ষকের পিছনে দাঁড়িয়ে থাকা মেয়েটি আর কেউ নন বলিউড অভিনেত্রী টুইঙ্কেল খান্না। টুইঙ্কেল খান্নার এই ছবিটি সেই দিনের, যখন তিনি স্কুলে পড়তেন।  টুইঙ্কেল খান্না তাঁর স্কুল জীবনের সময় টম বয় লুকে থাকতেন। বলিউড সুপারস্টার অক্ষয় কুমারকে বিয়ে করেছেন টুইঙ্কেল খান্না।


খিলাড়ি নামক সিনেমার শুটিং চলাকালীন দুজনে প্রেমে পড়েছিলেন। তারপর কিছুদিন প্রেম করে বিয়ে সিদ্ধান্ত নেন দুজনে। টুইঙ্কেল খান্নাকে বলিউডের দাবাং অভিনেত্রীও বলা হয়।এর কারণ হলো, টুইঙ্কেল খান্না যেকোনো বিষয়ে তাঁর মতামত অকপটে প্রকাশ করেন। অনেক সময় মজা করেও অক্ষয় কুমার স্বীকার করেছেন যে, তিনিও টুইঙ্কলকে ভয় পান।