আশিকির মত হিট সিনেমা দেওয়া অভিনেত্রী অনু আগরওয়াল এর বর্তমান ছবি দেখে চেনা মুশকিল, দেখুন ভাইরাল ছবি

বলিউড, বড়ই অদ্ভুত এই জায়গা। যত তাড়াতাড়ি আপনি পাবেন এখানে পরিচিতি যত তাড়াতাড়ি আপনি হারিয়ে যেতে পারেন। মাত্র কয়েক বছর যদি আপনাকে সিনেমার পর্দায় না দেখা যায় তাহলেই আপনি মানুষের মন থেকে মুছে যেতে পারেন খুব অনায়াসে। তেমনি একজন বিশেষ অভিনেত্রী ছিলেন অনু আগরওয়াল। নামটা মনে পড়লেই আশিকি সিনেমার কথা মনে পড়ে যায়। আশিকি সিনেমাতে মুখ্য ভূমিকায় অভিনয় করে রাতারাতি খ্যাতি লাভ করেছিলেন অনু আগরওয়াল।

মাত্র ২১ বছর বয়সে বলিউডে পদার্পণ করেছিলেন অভিনেত্রী। প্রথম সিনেমাতে অভিনয় করেই করেছিলেন বাজিমাত। নিমিষে লক্ষ লক্ষ পুরুষের সফট কর্নার হয়ে গিয়েছিলেন তিনি। ভক্তরা এক ঝলক অভিনেত্রীকে দেখার জন্য অভিনেত্রীর বাইরের বাইরে বাইরে লাইন দিয়ে দাঁড়িয়ে থাকতেন।

সকলেই ভেবেছিলেন অভিনেত্রীর ভবিষ্যৎ ভীষণ উজ্জ্বল হবে। কিন্তু বাস্তব যে বড় কঠিন। ১৯৯৯ সালে একটি দুর্ঘটনার শিকার হয়ে আগরওয়াল এতটাই গুরুতরভাবে জখম হয়েছিলেন যে কিছুদিনের জন্য তিনি চলে যান কোমায়। প্রায় ২৯ দিন ধরে আই সি ইউ- তে যমে মানুষে লড়াই করে যখন তিনি ফিরে আসেন তখন সম্পূর্ণ স্মৃতি শক্তি হারিয়ে ফেলেন তিনি। প্রায় চার বছর পর নিজেকে কিছুটা সামলে নিলেও বলিউডের প্রত্যাবর্তন করা আর সম্ভব হয়নি।

প্রসঙ্গত, শুধু আশিকি সিনেমাতে দুর্দান্ত অভিনয় করে নয়, খুন ভারী মাং সিনেমাতে খলনায়িকার চরিত্রে অসামান্য অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন অভিনেত্রী। দুর্ঘটনার শিকার না হলে হয়তো আমরা আজ অভিনেত্রীর কাছ থেকে আরো কয়েকটি মাস্টারপিস পেতাম।