এই জনপ্রিয় টিভি অভিনেত্রীদের মাসিক আয় কোটি টাকা, প্রথমজনের বেতন যেন চমকে যাবেন আপনিও

টিভি জগতে রাজত্ব করছেন অনেক অভিনেত্রী। ভক্তদের সংখ্যা থেকে শুরু করে উপার্জন পর্যন্ত, পুরুষ তারকাদের সঙ্গে পাল্লা দিচ্ছেন অভিনেত্রীরা। এরই মধ্যে কিছু অভিনেত্রী এমন রয়েছেন, যাঁরা তাদের শোতে পুরুষ অভিনেতাদের চেয়ে বেশি চার্জ করেন। বি-টাউনের এই অভিনেত্রীরা, ভক্তদের মাঝে নিজের পরিচিতি তৈরি করতে কঠোর পরিশ্রম করেছেন এবং আজ তাঁরা একটি শোয়ের জন্য লক্ষ লক্ষ টাকা নেন, কিন্তু আগে এমন ছিলনা। ক্যারিয়ারের শুরুতে এই অভিনেত্রীরা খুব কম পারিশ্রমিক পেতেন।আজ আমরা আপনাদের বলতে চলেছি টিভি অভিনেত্রীদের প্রথম বেতনের কথা, যা জানলে আপনি অবাক হবেন।

শাহনাজ গিল : শাহনাজ গিল সারাদেশের মানুষের প্রাণ হয়ে উঠেছেন। অভিনেত্রী বরাবরই ভক্তদের অনেক ভালোবাসা পেয়ে এসেছেন। আজ শাহনাজের কাছে অনেক বড় অফার রয়েছে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, শাহনাজকে তাঁর প্রথম অ্যালবামের জন্য প্রায় ৭০,০০০ টাকা পারিশ্রমিক দেয়া হয়েছিল, কিন্তু আজ শাহনাজ তাঁর একটি বিজ্ঞাপনের জন্য লাখ লাখ টাকা নেন।

হিনা খান : টিভির সবচেয়ে জনপ্রিয় এবং গ্ল্যামারাস অভিনেত্রী হিনা খান আজ বিনোদন জগত একটি বড় নাম হয়ে উঠেছেন। আজ হিনা খান রিয়েলিটি শো থেকে ফিল্ম সবকিছুতেই হিট। এই অভিনেত্রী তাঁর ক্যারিয়ার শুরু করেন ‘ইয়ে রিস্তা ক্যায়া কেহেলাতা হ্যায়’ নামক সিরিয়াল দিয়ে। রিপোর্ট অনুযায়ী, হিনা খানের প্রথম বেতন ছিল ৪৫০০০ টাকা, কিন্তু আজ তিনি তাঁর একটি প্রজেক্টের জন্য লাখ লাখ টাকা নেন।

তেজস্বী প্রকাশ : বিগ বস বিজয়ী তেজস্বী প্রকাশ টিভি অভিনেত্রী হিসেবে তাঁর ক্যারিয়ার শুরু করেন। রিপোর্ট অনুযায়ী, তেজস্বী তাঁর ক্যারিয়ারের শুরুতে একটি পর্বের জন্য ২৫০০০ টাকা পেতেন, কিন্তু আজ ‘নাগিন ৬’ সিরিয়ালের একটি পর্বের জন্য তেজস্বী ২ লক্ষ টাকা চার্জ করেন। তেজস্বী বর্তমানে তাঁর ক্যারিয়ারের শীর্ষে রয়েছেন।

শ্বেতা তিওয়ারি : শ্বেতা তিওয়ারি একজন অভিনেত্রী এবং মা হিসেবে হিট প্রমাণিত। তিনি অনেক শোতে কাজ করলেও ‘কসৌটি জিন্দেগি কী’ শোতে কাজ করার পর অনেক খ্যাতি পান। শ্বেতা তিওয়ারি তাঁর একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে, তাঁর প্রথম বেতন ছিল পাঁচ লক্ষ টাকা।

রূপালী গাঙ্গুলী : ‘অনুপমা’ খ্যাত রূপালী গাঙ্গুলী বর্তমানে টিভির সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেত্রী। রিপোর্ট অনুযায়ী, ‘অনুপমা’ সিরিয়ালের একটি পর্বের জন্য রূপালীকে ৩ লাখ টাকা পারিশ্রমিক দেওয়া হয়, কিন্তু ক্যারিয়ারের শুরুতে খুব কম পারিশ্রমিক পেতেন তিনি।

শিবাঙ্গী জোশি : অভিনেত্রী শিবাঙ্গী জোশি টিভি শো ‘ইয়ে রিস্তা ক্যায়া কেহেলাতা হ্যায়’ দিয়ে ঘরে ঘরে তাঁর পরিচিতি তৈরি করেন। তিনি আজ টিভির শীর্ষ অভিনেত্রীদের মধ্যে গণ্য হন। শিবাঙ্গীর প্রচুর ভক্ত রয়েছেন। রিপোর্ট অনুসারে, শিবাঙ্গীর প্রথম বেতন ছিল ১০,০০০ টাকা, যা তিনি একটি বিজ্ঞাপনের জন্য পেয়েছিলেন।