Skip to content

সৌন্দর্যের দিক থেকে দিব্যা ভারতীকেও হার মানাবে তারই বোন, ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়া জুড়ে একগুচ্ছ ছবি

দিব্যা ভারতী, বলিউডের অন্যতম অসাধারণ সুন্দরী অভিনেত্রী। অকালে যদি তিনি মারা না যেতেন তাহলে হয়তো আজ মাধুরী দীক্ষিত অথবা শ্রীদেবীকে টেক্কা দিতে পারতেন তিনি। কিন্তু ভাগ্যই খারাপ। হাতেগোনা কয়েকটি সিনেমা করে তিনি অকালে চলে গিয়েছিলেন আমাদের সকলকে ছেড়ে। তবে অনেকেই হয়ত জানেন না অভিনেত্রীর বোন কিন্তু সৌন্দর্যের দিক থেকে টেক্কা দিতে পারেন দিদিকে।

৯০ দশকের অন্যতম সেরা সুন্দরী অভিনেত্রী দিব্যা ভারতীর বোনকে হয়তো আমরা অনেকেই চিনি না। দিব্যা ভারতীর বোন হলেন কয়নাত আরোরা। খাট্টা মিঠা, গ্র্যান্ড মাস্তি সহ একাধিক হিট সিনেমা তিনি আমাদের উপহার দিয়েছেন। এমনকি বলিউডের পাশাপাশি দক্ষিণ ইন্ডাস্ট্রিতে তিনি সমানভাবে অভিনয় করেছেন। অভিনয়ের পাশাপাশি সৌন্দর্যের দিক থেকে তিনি মানুষের মন জয় করে নিয়েছেন অনেকটাই।

 

তবে অভিনেত্রী জনপ্রিয় হলেও অনেকেই জানেন না তিনি অভিনেত্রী দিব্যা ভারতীর বোন হন। বলিউডে পরিবার সূত্রে অনেকেই অভিনয় করতে আসেন। তেমনই কায়নাত পাঞ্জাবি ছবির হাত ধরে ক্যারিয়ার শুরু করেছিলেন। দুর্দান্ত অভিনয় এবং আকর্ষণীয় ফিগারের কারণে তিনি অল্প সময়ের মধ্যে জনপ্রিয়তা অর্জন করেছিলেন।

সোশ্যাল মিডিয়াতে ভীষণভাবে অ্যাক্টিভ এই অভিনেত্রী। অনুগামীদের জন্য মাঝে মাঝেই ছবি এবং ভিডিও পোস্ট করেন অভিনেত্রী নিজে। প্রায় লক্ষ লক্ষ অনুগামী রয়েছে তাঁর ইনস্টাগ্রামে। সম্প্রতি টাইট পোশাক পরিহিত একটি ছবি শেয়ার করে ছিলেন অভিনেত্রী যেখানে স্পষ্ট দেখা গিয়েছিল তাঁর ক্লিভেজ। ছবির পাশাপাশি অভিনেত্রী বোল্ড ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়াতে।

প্রসঙ্গত, ১৯৯৩ সালে হঠাৎই একদিন নিজস্ব বাসগৃহের ৪ তলা থেকে পড়ে মারা যান দিব্যা ভারতী। কিন্তু সেটি আদৌ আত্মহত্যা ছিল নাকি খুন তা আজও অজানা। যখনই ক্যারিয়ারের শিরোনামে ছিলেন অভিনেত্রী ঠিক তখনই কেন তিনি আত্মহত্যা করলেন তা আজও রহস্য।