এমন কিছু করবো না যাতে ভক্তদের ক্ষতি হবে, কোটি টাকার পান মসলার বিজ্ঞাপনের অফার ফেরালেন অভিনেতা কার্তিক আরিয়ান

একদিকে পান মশলা অথবা গুটকা জাতীয় পণ্যের বিজ্ঞাপনে অভিনয় করার জন্য সোশ্যাল মিডিয়াতে উপহাস করা হচ্ছে একাধিক নায়ককে, অন্যদিকে এমন কিছু নায়ক রয়েছেন যারা কোটি কোটি টাকার অফার পেয়েও হেলায় ফিরিয়ে দিচ্ছেন এই সমস্ত অফার। কিছুদিন আগেই দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সেরা অভিনেতা, আল্লু অর্জুন পান মশলার একটি একটি বিজ্ঞাপনের প্রস্তাব ফিরিয়ে দিয়ে লাইম লাইটে এসেছিলেন। এবার পান মশলা কোম্পানির থেকে ৯ কোটি টাকার প্রস্তাব ফিরিয়ে দিয়ে সকলের মন জয় করে নিলেন কার্তিক আরিয়ান।

ইয়ং জেনারেশনের মধ্যে কার্তিক আরিয়ান হলেন এমন একজন নায়ক যিনি নিজেকে বারবার প্রমাণিত করেছেন। অনেক সমস্যার সম্মুখীন হয়েও তিনি নিজেকে প্রমাণ করতে কখনো পিছপা হননি। ভুলভুলাইয়া ২ যখন প্রেক্ষাপটে আসে তখন অনেকেই ভেবেছিলেন সিনেমাটি হয়তো সেই ভাবে মানুষের মন জয় করতে পারবেন না কিন্তু অক্ষয় কুমারের সমসাময়িক অভিনয় করে সকলকে চমকে দিয়েছিলেন অভিনেতা কার্তিক আরিয়ান। এই সিনেমাতে তিনি রুহু বাবার ভূমিকায় অভিনয় করেছিলেন।

একটি বেসরকারি সংবাদ মাধ্যম থেকে জানা গেছে, কার্তিক আরিয়ান পান মসলার প্রস্তাব ফিরিয়ে দিয়ে জানিয়েছেন, তিনি কিছু কিছু নীতি মেনে চলতে ভীষণ পছন্দ করেন। নীতিবিরুদ্ধ কাজ তিনি কখনোই করবেন না অর্থের বিনিময়তে। নিজের নীতি মেনে চলার জন্য যে কোন অর্থের অফারকে তিনি অবলীলায় ফিরিয়ে দিতে পারেন, যার প্রমান আরো একবার আমরা পেলাম।

প্রসঙ্গত, কিছুদিন আগেই অক্ষয় কুমার এই পান মশলার বিজ্ঞাপনে অভিনয় করে মানুষের ক্ষোভের মুখে পড়েছিলেন। বারবার ক্ষমা চেয়েও তিনি মানুষের মন সেই ভাবে জয় করতে পারেননি। অন্যদিকে এই বিষয়ে একইভাবে আদালতে যেতে হয়েছিল শাহরুখ খান থেকে শুরু করে অমিতাভ বচ্চনের মতো নামিদামি তারকাদের।