করিনা কাপুর প্রকাশ করলেন দ্বিতীয় পুত্রের ছবি, নেটদুনিয়ায় লাইক ও কমেন্টের বন্যা

ফেব্রুয়ারিতে দ্বিতীয়বার মা হয়েছেন করিনা কাপুর। তার দ্বিতীয়  পুত্র সন্তানের জফেব্রুয়ারিতে দ্বিতীয়বার মা হয়েছেন করিনা কাপুর। তার দ্বিতীয়  পুত্র সন্তানের জন্ম দিয়েছেন করিনা কাপুর খান। সইফিনার দ্বিতীয় সন্তানের আগমনকে ঘিরে আগে থেকেই ভক্তদের মধ্যে অপেক্ষা ছিল। কিন্তু এখন তাঁকে নিয়ে উৎসাহের  শেষ নেই নেটানাগরিকদের মধ্যে৷  তবে প্রথমবারের মত এইবার  তারকা দম্পতি সদ্যোজাতকে ক্যামেরার সামনে আসতে দেন নি৷ এবারে তাদের সন্তানকে  ফ্ল্যাশলাইট থেকে দূরেই রেখেছেন। কিন্তু অবশেষে অপেক্ষার অবসান৷  আন্তর্জাতিক নারী দিসবে  দ্বিতীয় সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন করিনা কাপুর খান ।

নিজের ইনস্টাগ্রামে দ্বিতীয় সন্তানের সঙ্গে একটি সাদা কালো সেলফি পোস্ট করেছেন করিনা৷  বেবো লিখেছেন, ‘একজন মেয়ে করতে পারে না, এমন কোনও কাজ নেই। ভালোবাসার মানুষদের জানাই নারী দিবসের শুভেচ্ছা’।

ছবিতে দেখা যাচ্ছে, করিনার কাঁধে মাথা রেখে নিশ্চিতে ঘুমোচ্ছে তার ছোট্ট শিশুপুত্র৷  পোলকা ডট কাপড় দিয়ে জড়িয়ে রাখা হয়েছে সইফিনার সন্তানকে। কাউচের উপর বসে করিনা। সাদা-কালো ছবিতেও করিনার গ্ল্যামার ঝরে পড়ছে। মাত্র কয়েকঘন্টাতেই লক্ষ লক্ষ  মানুষ এই ছবিতে লাইক করেছেন৷

সব সংবাদ চ্যানেলেই চলছে মোদির ভাষণ, “নীরব মুখ্যমন্ত্রী”, সোশ‍্যাল মিডিয়ায় ক্ষোভ অভিনেতা অঙ্কুশের

অমৃতা. মালাইকা, করিশ্মা, নাতাশা  সহ করিনার পুরো গার্ল গ্যাং এই ছবিতে ভালোবাসা জানিয়েছেন৷ বেবোর দ্বিতীয় সন্তানের প্রথম ছবি দেখে দারুণ খুশি তার ভক্তরা । এখনও পর্যন্ত ছেলের নাম প্রকাশ করেননি করিনা বা সইফ কেউই।

 

২০২০ এর অগাস্টে করিনা সইফ তাদের  দ্বিতীয় সন্তানের আগমনের কথা জানিয়েছিলেন। এরপর গত ২০২১  এর ফেব্রুয়ারিতে  মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ছেলের জন্ম দেন করিনা। সইফ-করিনার প্রথম সন্তান তৈমুর ২০১৬-র ডিসেম্বরে জন্মগ্রহণ করে। মাস দুয়েক আগেই চার বছর পূর্ণ করেছে সে, সোশ্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তা  বলি তারকাদের চেয়ে কম নয়।

উল্লেখ্য, পাঁচ বছর চুটিয়ে প্রেম করবার পর ২০১২ সালে ‘নিকাহ’-র পর্ব সারেন সইফ-করিনা। চতুর্থবার বাবা হল সইফ মার্চ মাস অবধি।  পিতৃত্বকালীন ছুটি নিয়েছেন। ২৫ মার্চের পর ওম রাউতের আদিপুরুষের শ্যুটিংয়ে যোগ দেবেন। তৈমুরের জন্মের আগে যেমন কাজ চালিয়ে গিয়েছিলেন করিনা, এবারও তার অন্যথা হয়নি। আপতত মাসখানেকের বিরতি,ছেলে একটু বড় হলেই তাঁকে সঙ্গে নিয়েই শ্যুটিং ফ্লোরে ফিরবেন করিনা।