আমাকে কী বাচ্চা তৈরি করার মেশিন পেয়েছেন? এই প্রথম প্রেগনেন্সি নিয়ে মুখ খুললেন কারিনা কাপুর

ক্ষোভ প্রকাশ করলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী করিনা কাপুর। সম্প্রতি তিনি এখন ছুটির মেজাজে, ছুটি কাটাতে তিনি এখন লন্ডনে হাজির হয়েছেন। দুই পুত্র এবং স্বামী সইফ আলী খানকে নিয়ে তবে বেশ কয়েকদিন আগেই নেট দুনিয়ায় একটি ছবি ভাইরাল হয়, আর তাতেই গুঞ্জন শোনা যায় করিনা কাপুর নাকি তৃতীয়বারের জন্য মা হতে চলেছেন। অর্থাৎ পঞ্চম বার সন্তানের বাবা হতে চলেছেন পতৌদি পরিবারের ছোট নবাব সাইফ আলি খান এবং এই নিয়েই রীতিমতো জোর জল্পনা শুরু হয় সোশ্যাল সাইটে।

তবে এবার স্বয়ং করিনা কাপুর এই বিষয় নিয়ে সরব হয়েছেন। এমনকি সইফ আলী খানকেও এ নিয়ে মুখ খুলতে দেখা গেছে তিনি বলেন ইতিমধ্যেই তাঁর পরিবার ভারতীয় জনসংখ্যায় অনেক কন্ট্রিবিউশন করে ফেলেছেন, এবার আনন্দ করুন। অপরদিকে বেবোও জানান শান্ত হোন! তাদেরও মানুষ ভাবতে শিখুক সবাই, কারণ সাধারণ মানুষের মতো তাঁরাও এ বিষয়টিকে স্বাভাবিকভাবেই নেন, তবে এখানেই থেমে থাকেননি তিনি, তিনি বলেন তিনি মেশিন নন, যে তাঁর বারবার প্রেগনেন্সি হবে।

এই বিষয়টা সম্পূর্ণ তাঁর ব্যক্তিগত, তাই তাঁর ওপরেই ছেড়ে দেওয়া ভালো। তাঁর সাথে আরো বলেন তিনি এমনই একজন ব্যক্তিত্ব যিনি কোন কিছুই লুকিয়ে রাখতে ভালোবাসেন না, তাই এর আগেও তিনি কোন কিছু সবার থেকে লুকিয়ে রাখেননি। এবং সমস্ত সোশ্যাল নেটওয়ার্কবাসীদের কাছে অনুরোধ করেছেন যাতে তাঁদেরকে তাদের মত করে বাঁচতে দেয়া হোক, কারণ বিভিন্ন সময়েই এই বলিউড অভিনেত্রীদের নিয়ে শোনা যায় নানান গুঞ্জন। তবে এবারে হয়তো একটু মাত্র অতিরিক্তই হয়ে গিয়েছিল, যে কারণেই একপ্রকার ক্ষোভ প্রকাশ করলেন করিনা কাপুর।