দাদা হতে চলেছে ছোট্ট তৈমুর, ফের গর্ভবতী কারিনা কাপুর খান, চতুর্থ সন্তানের বাবা হবেন সাইফ আলি খান..

এবার নবাব পুত্র তৈমুর আর বাড়ির ছোট সন্তান রইলেন না, দাদা হতে চলেছেন তিনি অর্থাৎ ফের মা হচ্ছেন অভিনেত্রী কারিনা কাপুর খান। কী শুনে হয়তো অবাক লাগলো, তবে একথা সত্যি! একথা খোদ সাইফ আলি খানের পিআর টিমের তরফ থেকে জানানো হয়েছে। পিআর টিমের তরফে জানানো হয়েছে খান পরিবারে নতুন অতিথির আগমন হতে চলেছে অর্থাৎ ফের বাবা হচ্ছেন সাইফ আলি খান, দ্বিতীয়বারের জন্য অন্তঃসত্ত্বা করিনা কাপুর খান।

যেমনটা আমরা জানি সাইফ আলি খানের দ্বিতীয় স্ত্রী হচ্ছেন কারিনা কাপুর এর আগে তিনি অমৃতা সিং-কে বিয়ে করেছিলেন এবং অমৃতা সিং ও সাইফ আলী খানের দুটি সন্তানও রয়েছে। তারপর করিনা কাপুরের সাথে বিয়ে করেন সাইফ, যেখানে 2016 সালে ডিসেম্বর মাসে কারিনা কাপুর মা হন। আর সে সময় তাদের ভক্তদের সাইফ ও করিনার সন্তানকে নিয়ে উৎসবে মেতে উঠতে দেখা যায়। তবে তাদের সন্তানের নাম তৈমুর রাখার কারণে এই নিয়ে বিতর্কও কম হয়নি এমনকি এখনও পর্যন্ত অনেক ভারতীয় এই নামের ওপর আক্রোশ প্রকাশ করে থাকেন‌।

কারণ যেমনটা আমরা জানি এই নামের সাথে বেশকিছু কলঙ্কিত ইতিহাস জড়িয়ে রয়েছে।যাই হোক এবার তৈমুর বড় দাদা হতে চলেছেন পেতে চলেছেন ছোট ভাই বা বোন। যখন সোশ্যাল মিডিয়া জুড়ে এই খবরটি প্রকাশ্যে আসে তারপর থেকেই একাধিক অভিনন্দন সহ অন্য ধরনের কমেন্ট লক্ষ্য করা গেছে। যেখানে বেশকিছু জন বলছেন জন্ম নিয়ন্ত্রণ আইন দেশে আসার আগে এটা একটা খুবই ভালো সিদ্ধান্ত। অর্থাৎ পরোক্ষভাবে নেটিজেনরা সাইফ আলি খানকে আক্রমন করেছেন।কেউ আবার বলেছেন “তাহলে এই বাচ্চার নাম কী রাখা হবে? বাবর, ওরঙ্গজেব, টিপু নাকি মির বা”অন্যকিছু….