আবারও ছেলের মা হলেন করিনা, দাদা হল নবাবপুত্র তৈমুর

দাদা হলেন নবাবপুত্র তৈমুর আলি খান অর্থাৎ দ্বিতীয়বারের জন্য মা হলেন অভিনেত্রী কারিনা কাপুর খান। এবার নবাব পরিবারে কোল আলো করে বাড়িতে জন্মালো পুত্র সন্তান।সেই একরত্তিকে দেখার জন্য ইতিমধ্যে আগ্রহ হয়ে উঠেছে গোটা নেটিজেনমহল। যদিও গত বৃহস্পতিবার দিন অভিনেত্রী কে বাড়িতে দেখতে গিয়েছিলেন তার মা ববিতা কপূর সহ বোন কারিশ্মা কপূর, যদিও সেই ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল যেখানে দেখা মিলেছিল সেফ আলি খানের বড় ছেলেরও, সাথে দেখা গিয়েছিল করিনার ননদ সোহা আলী খান কেও।

 

যারাও কিনা করিনার শারীরিক অবস্থার খোঁজখবর নিতে গিয়েছিলেন। যদিও চিকিৎসকদের তরফ থেকে করিনার দ্বিতীয় সন্তান জন্ম দেওয়ার কথা এর আগেই জানানো হয়েছিল যেখানে নির্ধারিত দিন জানানো হয়েছিল 15 ই ফেব্রুয়ারি তবে সেই তারিখ পরবর্তীকালে পিছিয়ে যায়। আর তারপরই চিকিৎসকেরা জানিয়েছিলেন এই তারিখের পর থেকে কিন্তু যে কোনো সময় অভিনেত্রী মা হতে পারেন।

Kareena Kapoor Saif Ali Khan

অবশেষে সেই সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে আজ রবিবার দিন সকালে কোল আলো করে নবাব পরিবারের আবারো জন্মালো পুত্র সন্তান, অর্থাৎ দ্বিতীয়বারের জন্য আবারও পুত্র সন্তানের মা হলেন এই অভিনেত্রী। এর আগে গত 2016 সালে সন্তানের মা হয়েছিলেন কারিনা কপূর। তবে এবার দ্বিতীয়বারের জন্য সন্তানের মা বাবা হলেন এই তারকা দম্পতি।