‘ভালো না লাগলে দেখো কেনো’, কারিনা-আলিয়ার পর এবার ট্রোলার দের জবাব দিলেন করণ জোহরও

আজকাল বলিউডে বয়কটের প্রবণতা অনেকটাই ধরা পড়ছে। হিন্দি সিনেমার বেশির ভাগ চলচ্চিত্রই বক্স অফিসে ফ্লপ করছে, তবে চলচ্চিত্রের ব্যর্থতার অনেক কারণ রয়েছে। একই সময়ে, করণ জোহরের কফি উইথ করণ নামক শো নিয়েও আজকাল ট্রোল হচ্ছে। কফি উইথ করণের প্রতিটি শো নিয়েই আলোচনায় রয়েছেন করণ জোহর।

তিনি তাঁর প্রতিটি পর্বে তারকাদের এমন প্রশ্ন করেন যে, শোটি লাইমলাইটে চলে আসে। করণ জোহর এখন ক্রমাগত ট্রোলিং নিয়ে ট্রোলদের উপযুক্ত জবাব দিয়েছেন। করণ জোহর সাম্প্রতিক এক সাক্ষাৎকারে ট্রোলিংকে মজার বলে বর্ণনা করেছেন। তিনি বলেন যে, ‘আমি জানি না কেন লোকেরা এই শোকে এত ঘৃণা করেন এবং ট্রোল করেন।

যদিও এটি সত্য যে, এরকম আরো একটি শো রয়েছে, তবে এই শোটি প্রচুর ট্রোলড হচ্ছে। করণ আরো বলেন যে, আমি সমস্ত মন্তব্য দেখিনি, তবে আমি সবসময় বলেছি যে, এই শোটি আমাদের সোফায় বসে থাকা অতিথিদের মতোই ভাল।’ করণ জোহর বলেন যে, ‘মাঝে মাঝে আমার কাছে ট্রোলিং খুব অবাক লাগে। আমি জানি না কেন লোকেরা এই শোকে এত ঘৃণা করেন, আবার এই শোটি দেখেন।’

করণ জোহর আরো বলেন যে, ‘আমি পোর্টালগুলিতে পড়েছি যে, লোকেরা তাদের জীবনের এত বেশি সময় বের করে সেই বিষয়ে বড় কলাম লিখছেন, যা তারা পছন্দ করেন না।’ আমরা আপনাকে বলি যে, কফি উইথ করণের অষ্টম পর্বটি আজ রাত ১২টায় সম্প্রচারিত হবে। আজকের শোতে অতিথি হিসেবে থাকবেন শাহিদ কাপুর এবং কিয়ারা আদভানি। আজকের অনুষ্ঠানটিও খুব মজার হতে চলেছে। করণ জোহরকে, এই দুই তারকাকেই কড়া প্রশ্ন করতে দেখা যাবে।