“দ্য কাপিল শর্মা শো” থেকে কোটি কোটি টাকা আয় করে দেশের নতুন কোটিপতির তালিকায় নাম লেখালেন কপিল শর্মা

কৌতুকের রাজা কপিল শর্মা দেশের কৌতুক অভিনেতাদের তালিকার শীর্ষে। তাঁর ‘দ্য কপিল শর্মা শো’ এক কথায় সকলের ভীষণ প্রিয়। নানা সেলেবদের নিয়ে মজায় মজার কাহিনি তুলে ধরেন তিনি তাঁর এই আড্ডার আসরে। তাই হাস্যকৌতুকের প্রসঙ্গ উঠলেই সেলেব মহলে যে নামগুলি সবার আগে উঠে আসে তার মধ্যে অন্যতম হলেন কপিল শর্মা। মাঝে মধ্যেই তিনি নানা স্টেজ শো করে থাকেন। তাঁর সেই শো দেখতে বহু দর্শকেরা মুখিয়ে থাকেন।


কপিল শর্মার সম্পত্তির পরিমাণ জানলে আপনিও অবাক হবে। আসুন তবে জেনে নেওয়া যাক কপিল শর্মার সম্পত্তি সম্পর্কে। কপিল শর্মা, যিনি অনেক হাসির অনুষ্ঠানের অংশ ছিলেন এবং ‘লাফটার শো’ দিয়ে তাঁর কেরিয়ার শুরু করেছিলেন, আজ তাঁর নিজস্ব শো ‘দ্য কপিল শর্মা শো’ চালান এবং এই শোটির ভক্ত সারা বিশ্বে উপস্থিত রয়েছে। ‘দ্য কপিল শর্মা শো’ সর্বস্তরের মানুষ খুব পছন্দ করেন।


‘দ্য কপিল শর্মা শোয়ের’ টিআরপি টিভি জগতের যেকোনো সিরিয়ালের চেয়ে বেশি। ‘দ্য কপিল শর্মা শো’ একমাত্র শো, যা দেখে সবাই খুশি হন। ‘দ্য কপিল শর্মা শোয়ের’ এখনো পর্যন্ত প্রায় তিনটি সিজন হয়েছে এবং এই সব সিজনেই দর্শকরা প্রচুর ভালোবাসা দিয়েছেন, যার কারণে শুধু কপিল শর্মা নয় এই শোয়ের সব চরিত্রই অনেক জনপ্রিয়তা পেয়েছে। ‘দ্য কপিল শর্মা শোয়ের’ তৃতীয় সিজন এখন চলে এসেছে। এই তৃতীয় সিজন আসতে অনেক সময় লেগেছিল।

এর কারণ কপিল শর্মা বিদেশে লাইভ শো করছিলেন, যার কারণে তিনি তাঁর শোতে মনোনিবেশ করতে পারছিলেন না। এই সমস্ত সিজন একত্রিত করে, কপিল এই পর্যন্ত ৮০টি পর্ব সম্পূর্ণ করেছেন এবং এই ৮০টি পর্ব কপিল শর্মাকে কোটিপতি বানিয়েছে। কপিল শর্মা, ‘দ্য কপিল শর্মা শোয়ের’ প্রথম সিজনে প্রতিটি পর্বের জন্য ২০ লক্ষ টাকা চার্জ করেছিলেন এবং তারপরে দ্বিতীয় সিজনের জন্য টাকার পরিমাণ বাড়িয়ে ৩০ লক্ষ করেছিলেন, যার কারণে তিনি সপ্তাহান্তে ৬০ লক্ষ উপার্জন করতেন।

রিপোর্ট অনুযায়ী, তিনি ‘দ্য কপিল শর্মা শোয়ের’ তৃতীয় সিজনের জন্য নির্মাতাদের সামনে প্রতিটি পর্বের জন্য ১ কোটি টাকা চার্জ করেছেন। যদিও এখনো পর্যন্ত ‘দ্য কপিল শর্মা শো’ ৪০০ কোটি পর্যন্ত আয় করেছে এবং তাঁর কোটি টাকার বাড়ি এবং প্রচুর বিলাসবহুল গাড়ি রয়েছে।