স্টেজে সকলের সামনেই সলমনকে অপমানে লাল করে দিয়েছিলেন কঙ্কনা, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

বরাবরই বলিউডে তিনি একজন সাহসী নায়িকা হিসাবে পরিচিত হ্যাঁ এখানে কথা বলা হচ্ছে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের। যেকোনো প্রভাবশালী ব্যক্তি হোক না কেন তিনি স্পষ্ট কথা বলার থেকে পিছু পা হয়ে আসেন নি। কঙ্গনা রানাওয়াত কোনরকম রাখঢাক না রেখেই বলিউডের ঘৃণ্যতম বিষয়গুলি সম্পর্কে বারবার সরব হয়েছেন। এমন কী একাধিকবার তাকে বিভিন্ন পরিচালক সহ তাবড় তাবড় অভিনেতাদের বিরুদ্ধেও সরব হতেও দেখা গেছে আর এই লিস্টের মধ্যে সবার প্রথমেই নাম রয়েছে সালমান খানের।

এমন কী অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই তিনি একাধিকবার ভিডিও করে জনতার সামনে তুলে ধরেছেন সুশান্তের মৃত্যুর আসল কারণ। যেখানে তিনি বলেন বলিউডের একাধিক প্রভাবশালী ব্যক্তি দ্বারা ক্যারিয়ার ক্ষতিগ্রস্ত হচ্ছিল সুশান্তের আর তার জেরেই নাকি সুশান্ত সিং রাজপুত মানসিক অবসাদগ্রস্ত হয়ে পড়েন এবং আত্মহত্যার পথ বেছে নিয়েছেন।আর এই তালিকায় যেসব প্রভাবশালী ব্যক্তির নাম উঠে আসে তাদের মধ্যে ছিল করণ জোহর, সালমান খান, মহেশ ভাট, যশরাজ ফিল্মের।

তবে সালমান খানের নাম শুধু এই প্রথম নয় এর আগেও বহুবার চর্চায় উঠে এসেছে তার নাম। যেখানে হরিণ শিকার থেকে শুরু করে সাংবাদিকদের মারধর করা, মুম্বাই এর ফুটপাতবাসী দের ওপর গাড়ি চাপিয়ে দেওয়া এরকম একাধিক ঘটনায় জড়িত রয়েছে অভিনেতা সালমান খানের নাম। তাছাড়া বলিউডের এমন অনেক বিখ্যাত সেলিব্রিটি রয়েছেন যারা সালমানের বিরুদ্ধে ক্যারিয়ার ডুবিয়ে দেওয়ার অভিযোগও তুলেছেন।তবে এবার অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার জেরে তার নাম আরো একবার উঠে আসাতে এমন অনেক মানুষ রয়েছেন যারা তার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন।

এমন কী বিহারের সালমান খানকে ব্যান করার কথাও উঠেছে। তাছাড়া সালমানের বাড়ির সামনে একাধিক জনতা বিক্ষোভ দেখিয়েছেন যাদের মধ্যে বেশিরভাগ ছিলেন সুশান্তের ভক্তরা। অন্যদিকে সুশান্ত সিং এর মৃত্যুর পেছনে উঠে এসেছে প্রযোজক করণ জোহরের নাম যা নিয়ে করণ কেউ জনতার সাংঘাতিক ট্রোলিং এর শিকার হতে হচ্ছে। তবে এই ঘটনায় সালমানের নাম উঠে আসায় এমন অনেক বলিউড সেলিব্রিটি রয়েছেন যারা ধীরে ধীরে সালমানের বিরুদ্ধে মুখ খুলতে লেগেছেন।

অন্যদিকে গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়া জুড়ে একটি ভিডিও খুব ভাইরাল হতে দেখা যাচ্ছে যেখানে “রিয়েলিটি শো বিগ বসে” সালমান খানের মুখের ওপর অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে জবাব দিতে দেখা যাচ্ছে।এই ভিডিওটিতে দেখা যাচ্ছে সালমান কঙ্গনা কে বলছেন যে, অনেক অনুরোধ করার পর তুমি এখানে এসেছো। যার উত্তরে অভিনেত্রী জানাচ্ছেন এরকম ব্যাপার নয় আসলে আপনার সাথে আমার এই শো তেই দেখা হওয়া উচিত, তবুও আপনি এত ভদ্র ভাবে কথা বলছেন।

অন্যদিকে তার পাল্টা জবাবে সালমানকে বলতে দেখা যাচ্ছে আমি কী আপনার সাথে ভদ্র ব্যবহার করি না? যার উত্তর কঙ্গনা বলছেন, “না,এরকম ভদ্রভাবে থাকতে আপনাকে কখনো দেখিনি আর আমার মনে হয় আপনার সাথে সমস্ত দেখা-সাক্ষাৎ কথাবার্তা এই স্টেজেই হওয়া উচিত। কমসে কম এর দরুন আপনি ভদ্র ভাবে আচরণ করবেন। যদিও এক্ষেত্রে এই বিষয়টি ঠাট্টা তামাশার মত মনে হচ্ছে, তবে অভিনেত্রী কতটা পরিমানে অপমানজনক কথা বলেছেন সালমানকে তা নিশ্চয়ই সালমান হাড়ে হাড়ে টের পেয়েছেন।

More Stories
সামনে রয়েছে লম্বা লড়াই! করোনা নিয়ে আবারও দেশবাসীকে বার্তা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির…