সমালোচনার কবলে পড়ে রাতারাতি নির্মাতার সিদ্ধান্তে বদল, মা সীতার রোলে কারিনার জায়গায় নেওয়া হবে কঙ্গনাকে

সম্প্রতি রামায়ণ সম্পর্কিত এক সিনেমায় সীতার চরিত্রে অভিনয়ের জন্য করিনা কাপুর খানের নাম বেছে নেওয়া হয়। কিন্তু তখন করিনা তার পারিশ্রমিক ৫ কোটি থেকে বাড়িয়ে ১২ কোটি ধার্য করেছেন। তারপর থেকে সোশ্যাল মিডিয়াতে নেটিজেনরা দাবি তোলে যে সীতার চরিত্রে করিনা কাপুরকে অভিনয় করতে দেওয়া যাবে না। এবার নেটিজেনদের এই দাবি বাস্তবে ধার্য হতে চলেছে। সীতার চরিত্রে করিনা কাপুরের বদলে অভিনয় করতে চলেছে কঙ্গনা রানাউত।

রামায়ণের বিষয়বস্তু নিয়ে একটি সিনেমার জন্য সিনেমা নির্মাতা সীতা-দ্যা ইনকর্ণেশন ঠিক করেন যে সীতার চরিত্রে অভিনয় করবে করিনা কাপুর। তখন এই অভিনেত্রী তার পারিশ্রমিক অনেকটাই বাড়িয়ে দেন। তারপর থেকেই সোশ্যাল মিডিয়াবাসীরা শবর হয়ে ওঠেন যে এই চরিত্রে কোনোভাবেই করিনা কাপুরকে অভিনয় করতে দেওয়া যাবে না।

এর পাশাপাশি সোশ্যাল মিডিয়া থেকে চাপ দেওয়া হয় যে ওই চরিত্রের অভিনয়ের জন্য কঙ্গনা রানাউতকে নিতে। এবার ওই সিনেমার নির্মাতা সীতার রোলের জন্য কঙ্গনা রানাউতকে নির্বাচন করছেন বলে এক সূত্র মারফত খবর পাওয়া গেছে। ফ্লিম নির্মাতাদের ঘনিষ্ট এক ব্যাক্তি জানিয়েছেন সিনেমা নির্মাতারা সীতার চরিত্রের জন্য কঙ্গনা রানাউতকেই প্রথম তালিকায় রেখেছেন। বিখ্যাত সিনেমা নির্মাতা কেবি বিজেন্দ্রন মনে করেন সীতার চরিত্রের জন্য করিনা থেকে কঙ্গনাই অনেক বেশি এপ্রোপ্রিয়েট। তবে তারা যে কঙ্গনা রানাউতকেই নেবেন তা এখনও স্পষ্ট ভাবে জানা যায়নি।

এই প্রসঙ্গে উল্লেখ করা যায় একসময় করিনা কাপুর খানের স্বামী সাইফ আলি খান তান্ডব ওয়েব সিরিজে হিন্দু ধর্মালম্বীদের ধার্মিক অনুভূতিকে আহত করেছেন। তাই সোশ্যাল মিডিয়া বাসীরা বলেন যে করিনা কাপুরকে সিতার রোল দেওয়া যাবে না। করিনা কাপুর কে দেওয়া যেতে পারে রাবণের বোন সূর্পনখার চরিত্রে অভিনয়ের সুযোগ।