নতুন খবরবিনোদনবিশেষরাজনৈতিক

তবে কী এবার বিজেপিতে যোগ দিচ্ছেন কঙ্গনা! শিব সেনা বিতর্কের মাঝেই কঙ্গনার সঙ্গে সাক্ষাৎ কেন্দ্রীয় মন্ত্রীর…

ভাঙ্গা অফিস পুনরায় নির্মাণ করার পর্যাপ্ত টাকা নেই তাই উদ্ধব প্রশাসনের কাছে ক্ষতিপূরণ চাইলেন কঙ্গনা রানাওয়াত। গতকাল বৃহস্পতিবার দিন কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আঠাওয়ালা বলিউড অভিনেত্রীর সঙ্গে দেখা সাক্ষাৎ করেন এবং বাড়ি থেকে বেরোনোর পর তিনি জানান আপনার অভিনেত্রী কঙ্গনা’র সঙ্গে আমার এক ঘন্টা এ বিষয়ে কথাবার্তা হয়েছে এবং ওকে আমি আশ্বস্ত করেছি আমার দল উনার পাশে রয়েছে। তাছাড়া বাণিজ্য নগরী মুম্বাই এ কারোর ভয় পাওয়ার কারণ নেই, এখানে সকলের সমান অধিকার রয়েছে সকলেই বসবাস করতে পারেন এখানে। যদিও এর আগেই কঙ্গনার আইনজীবীর তরফ বোম্বে হাই কোর্টে তিনি বৃহম্মুম্বই পৌরসভার কাছে ক্ষতিপূরণের আবেদন জানিয়েছেন।

 

যদিও প্রাপ্ত খবর অনুযায়ী জানতে পারা যাচ্ছে রামদাস আঠাওয়ালা কঙ্গনা রানাওয়াত কে এই দিন বিজেপিতে স্বাগতও জানিয়েছেন। অন্যদিকে গতকাল বৃহস্পতিবার দিন কঙ্গনা রানাওয়াত কে টুইটারে টুইট করতে দেখা যায় যেখানে তিনি লিখেন এই বছর গত জানুয়ারি মাসের 15 তারিখে তিনি নতুন অফিসের উদ্বোধন করেছিলেন আর করোনা আবহে কাজ বন্ধ থাকায় এখন তিনিও অন্যান্য ব্যক্তিদের মতো লোকসানের মুখ দেখছেন তাই এরকম পরিস্থিতিতে অফিস নির্মাণ করার মতো অর্থ নেই। একপ্রকার কঙ্গনার হুংকার দিয়ে মন্তব্য ভাঙ্গা অফিস একই রকমই থাকবে ঠিক করা হবে না, ধ্বংসস্তূপ রেখে দেওয়া হবে চিহ্ন স্বরূপ।

 

আর এই বিতর্ক যেন থামতেই চাইছে না কারণ আবারও আজ সকালেই রণংদেহি কাঙ্গনা বালাসাহেব ঠাকরের প্রসঙ্গ টেনে এনে শিবসেনা কে আক্রমণ করেছেন।যেখানে তিনি মন্তব্য করে বলেন “বালাসাহেব ঠাকরের সবচেয়ে বড় ভয় ছিল কোনদিন না তার দল শিবসেনা জোট বেঁধে কংগ্রেসে পরিণত হয়”, “আজ দলের এই পরিস্থিতি দেখে উনি কি ভাবতেন সেটাই জানতে চাইছি? তার পাশাপাশি এদিন কংগ্রেসের ভারতীয় সভাপতি সোনিয়া গান্ধীকেও আক্রমণ করতে বাদ গেলেন না কঙ্গনা রানাওয়াত।যেখানে তিনি বললেন আপনিও তো পশ্চিমে দেশে বড় হয়েছেন, আর বর্তমানে ভারতে থাকছেন।

 

তাই এক্ষেত্রে আপনার তো মহিলাদের স্ট্রাগলের কথা জানা উচিত,বর্তমানে আপনার দলের হাতে একজন নারী এরকমভাবে হেনস্তার শিকার হচ্ছে আর আপনি চুপ রয়েছেন ইতিহাস বিচার করবে আপনার এই নিস্তব্ধতার। প্রসঙ্গত যেমনটা আমরা দেখতে পাচ্ছি গত দু-তিন দিন ধরে খবরের শিরোনামে উঠে এসেছেন কঙ্গনা রানাওয়াত। একদিকে যেমন শিব সেনার সঙ্গে তার বিবাদ, অন্যদিকে তার অফিস ভাঙচুরের ঘটনা, আবার আদালতে মামলা দ্বারস্থ, পাশাপাশি তাকে মুম্বাইয়ের ঢুকতে না দেওয়ার মত হুমকি। এখন সোশ্যাল মিডিয়ার সবচেয়ে বেশি চর্চিত। গতকাল বৃহস্পতিবার দিন দুপুরে নিজের ভাঙ্গা অফিস দেখতে গিয়েছিলেন কাঙ্গনা রানাউত।

Related Articles

Back to top button