‘লাল সিং চাড্ডা’কে নিয়ে আমিরের বিরুদ্ধে আবারো বিস্ফোরক অভিনেত্রী কঙ্গনা

সম্পতি আমির খান এবং আমির খানের সিনেমা রয়েছে খবরের শিরোনামে। বহুদিন বাদে আমির খান অভিনীত লাল সিং চাড্ডা মুক্তি পেতে চলেছে কিন্তু মুক্তির আগেই যেভাবে বিতর্ক তৈরি হয়ে গেল সিনেমা ঘিরে তা সত্যিই অপ্রত্যাশিত ছিল আমির খানের কাছে। আমির খানের পুরনো একটি বিবৃতিকে ঘিরে সোশ্যাল মিডিয়া জুড়ে সিনেমা বয়কটের ডাক দেওয়া হয়েছে। এবার এই প্রসঙ্গে মাঠে নেমে বললেন অভিনেত্রী কঙ্কনা।

কোন প্রসঙ্গে বিতর্ক তৈরি হবে আর সেখানে কঙ্কনা কথা বলবেন না তা কি কখনো হয়। এবারেও তার ব্যতিক্রম হলো না। লাল সিং চাড্ডা নায়কের বিরুদ্ধে নিজের সমস্ত খুব উগরে দিয়ে অভিনেত্রী বলেন, “লাল সিং চাড্ডা সিনেমাটি ঘিরে যা হচ্ছে, সবটাই আমির খানের পূর্বপরিকল্পিত। সিনেমা ঘিরে যে নেতিবাচকতা তৈরি হচ্ছে তার জন্য দায়ী একমাত্র আমির খান”।

বলিউড সিনেমা প্রসঙ্গে কঙ্গনা বলেন, “হলিউডের গল্প মানেই যে সফল হবে তা কিন্তু একেবারে ভুল কথা। এ বছর আর কোন বড় সাফল্যের মুখ দেখতে পাবে না বলিউড। এবছর শুধুমাত্র দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির সিনেমাগুলি সাফল্য অর্জন করতে পেরেছে এবং পারবে”।

প্রসঙ্গত, আমির খান অভিনীত লাল সিং চাড্ডা সিনেমাটি হলিউডের ফরেস্ট গাম্প, সিনেমা থেকে অনুপ্রাণিত। এই সিনেমা নিয়ে ভীষণভাবে আশাবাদী ছিলেন নায়ক আমির খান। কিন্তু যেভাবে বেশ কিছুদিন ধরে সিনেমাটি ঘিরে বিতর্ক তৈরি হয়েছে এবং বয়কটের ডাক দেওয়া হয়েছে তাতে বেশ হতাশ অভিনেতা। কিছুদিন আগেই সংবাদ মাধ্যমের সামনে নিজের পুরনো বক্তব্যকে আরও একবার তুলে ধরে সকলের কাছে ক্ষমা চেয়েছেন আমির খান।

আমির খানের পুরনো মন্তব্যকে কেন্দ্র করে কঙ্কনা বলেন,” হিন্দি সিনেমা বানাতে গেলে আগে বুঝতে হবে দর্শক কি চায়। হিন্দু মুসলিম ধর্ম বা প্রসঙ্গ টেনে আর নেই যে সিনেমা সফল হবে এমন ভাবা একেবারে ভুল। খারাপ অভিনয় অথবা ছবির ব্যর্থতা ঢাকতে ধর্ম বা মতাদর্শের দোহাই দেবেন না”।