কারিনা তো বাচ্চা! সীতার চরিত্রে অভিনয়ের জন্য ৩২ কোটি দর হাঁকলেন কঙ্গনা রানাওয়াত

বলিউডের প্রথম সারির নায়িকা করিনা কাপুর, তাঁকে এবার টেক্কা দিতে চললেন কঙ্গনা রানাওয়াত। শোনা যাচ্ছে করিনা কাপুর নয় সীতা চরিত্রে দর্শক দেখতে চলেছেন কঙ্গনা রানাওয়াত কে। সুতরাং দীর্ঘ জল্পনার অবসান হতে চলল। অনেকদিন ধরেই জল্পনা চলছিল সীতা চরিত্রে কে অভিনয় করবেন !?এই কথা ঘোষণা করে সমস্ত জল্পনার অবসান ঘটালেন পরিচালক অলৌকিক দেশাই স্বয়ং। উল্লেখ্য বলিউডে শীঘ্রই তৈরি হতে চলেছে সীতা চরিত্র নির্ভর করে একটি ছবি এবং সেই চরিত্রের নাম ভূমিকায় অভিনয় করতে চলেছেন কঙ্গনা রানাওয়াত।

বেশ কিছুদিন ধরেই অলৌকিক দেশাই এর ছবি “সীতা- দ্যা ইনকারনেশন” নিয়ে বেশ চর্চা চলছে। অনেকদিন ধরেই জল্পনা চলছে এই ছবিতে সীতা চরিত্রে অভিনয় করবেন কোন অভিনেত্রী। তবে এই দিন নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে পরিচালক স্পষ্টভাবে জানিয়ে দেন ছবিতে সীতা চরিত্রে অভিনয় করতে চলেছেন কঙ্গনা রানাওয়াত। বেশ কিছুদিন ধরেই সীতা চরিত্রের জন্য অভিনেত্রীর খোঁজ চলছিল ।করিনা কাপুর, দীপিকা পাডুকোন এর মত হেভিওয়েট নায়িকারা চরম প্রতিযোগিতায় ছিলেন এই চরিত্রের জন্য। কিন্তু শেষমেশ সবাইকে টেক্কা দিয়ে শেষ হাসি হাসলেন কঙ্গনা রানাওয়াত।

তবে এই চরিত্রের জন্য যখন সমস্ত অভিনেত্রীরা প্রতিযোগিতায় নেমেছেন তখন চরিত্রটি হাতে পাওয়ার পর বেশ বড়সড় দর হাঁকিয়ে বসেছেন ‘কুইন’ খ্যাত অভিনেত্রী। সূত্রমতে পাওয়া খবরে তিনি এই চরিত্রের জন্য ৩২কোটি টাকা পারিশ্রমিক চেয়েছেন ।কিছুদিন আগে শোনা গিয়েছিল করিনা কাপুর এই চরিত্রের জন্য পারিশ্রমিক চেয়েছিলেন ১২ কোটি টাকা। তাঁর অত্যাধিক পারিশ্রমিক চাওয়ার পরে ক্ষুব্ধ হয়েছিলেন নেটিজেনরা। কিন্তু এখন করিনা কাপুর কে পিছনে ফেলে কঙ্গনা রানাওয়াত আরো বড়সড় দর হাঁকিয়ে বসেছেন এই চরিত্রটির জন্য।

Advertisements

এক্ষেত্রে করিনা থেকে প্রায় তিনগুণ বেশি টাকা চেয়েছেন কঙ্গনা। কিন্তু পরে বেগম সাহেবা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তাকে নিয়ে সমালোচনা করার প্রতুত্তর দিয়েছেন কারিনা বলেন “কয়েক বছর আগে পর্যন্ত ইন্ডাস্ট্রিতে মহিলা এবং পুরুষদের সমান পারিশ্রমিকের অধিকার নিয়ে কেউ কোন আওয়াজ তুলতো না। এখন আমাদের মধ্যে অনেকেই এই বিষয়ে সুর ছড়াচ্ছেন। “

Advertisements

তবে বর্তমানে কঙ্গনা রানাওয়াতের এত পারিশ্রমিক চাওয়ার জন্য বলিউডে বেশ গুঞ্জন সৃষ্টি হয়েছে । স্বঘোষিত ফিল্ম সমালোচক কামাল আর খান বলেছেন, “সুত্রমতে পাওয়া খবরে সীতা চরিত্রের জন্য কঙ্গনা রানাওয়াত ৩২ কোটি টাকা দাবি করেছেন । বর্তমানে তিনি হয়ে উঠেছেন বলিউডের সর্বাধিক পারিশ্রমিক প্রাপ্ত অভিনেত্রী। কিন্তু প্রযোজকেরা কেন এই অঘটন ঘটালেন!?পরবর্তীকালে আমার রিভিউ থেকে আপনারা সবই জানতে পারবেন। ” তবে সমালোচকের এবং বলিউডে তৈরি হওয়া বিভিন্ন রকম গুঞ্জনের ব্যাপারে এখনই কোনরকম কিছু মুখ খোলেননি অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।