Skip to content

শাহরুখ পুত্র আরিয়ানের সাথে কী নিজের মেয়ের বিয়ে দেবেন? কাজলকে করা প্রশ্নের উত্তরে মিলেছিল এই জবাব

বলিউড অভিনেতা শাহরুখ খানের একমাত্র ছেলে আরিয়ান খান গতবছর মাদক মামলায় জড়িয়ে পড়েছিলেন এবং খবরের শিরোনামে উঠে এসেছিলেন বেশ কয়েক মাস। ক্ষতিকারক ড্রাগ ব্যবহার করার অপরাধে পুলিশ গ্রেপ্তার করেছিলেন এবং প্রায় একমাস আরিয়ান খান জেলবন্দি হয়েছিলেন। তবে বর্তমানে তিনি ফিল্ম ক্যারিয়ারে মন দিয়েছেন সম্পূর্ণভাবে। বর্তমানে তিনি সিনেমার স্ক্রিপ্ট লিখতে শুরু করেছেন।

ইতিমধ্যেই আরিয়ান খান দুটি ওয়েব সিরিজের স্ক্রিপ্ট লেখার কাজ শেষ করেছেন। সম্প্রতি আরো একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে যা আরিয়ান খানের পুরনো অভিজ্ঞতাকে উস্কে দেয়। এই ভিডিও দেখে প্রমাণ হয়ে যায় যে, করণ জোহর যেকোনো সময় মানুষকে অপ্রস্তুতে ফেলে দিতে পারেন। করণ জোহর যে বলিউড ইন্ডাস্ট্রি অন্যতম একজন নিন্দুক তা আমরা সকলেই জানি, তাই করণ জোহরের সামনে বড় বড় অভিনেতা অভিনেত্রীরা অপ্রস্তুতে পড়ে যান।

সম্প্রতি কফি উইথ করণের একটি দৃশ্য সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, করন জোহর অভিনেত্রী কাজলকে এমন একটি প্রশ্ন করলেন যা শুনে হতবাক হয়ে যান। সম্প্রতি তিনি কাজলের সামনে আরিয়ান এবং নিয়াসার সম্পর্ক নিয়ে প্রশ্ন তোলেন। করণ জোহর যখন মজাদার স্টাইলে কাজলকে বলেন, ভবিষ্যতে যদি আপনার মেয়ে অর্থাৎ নিয়াসা যদি আরিয়ান খানের সঙ্গে পালিয়ে যায় তাহলে আপনি কি করবেন?


করণ জোহরের মুখে এমন একটি কথা শুনে স্বাভাবিকভাবেই কিছুক্ষণের জন্য স্তব্ধ হয়ে গিয়েছিলেন উপস্থিত সকলে। কিন্তু বুদ্ধিদীপ্ত কাজল স্বভাবসিদ্ধ হাসি হেসে বলে ওঠেন,”দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে”। সবাই এই কথা শুনে হাসতে শুরু করেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক আকারে ভাইরাল হয়েছে এবং সকলেই আরো একবার কাজলের উপস্থিত বুদ্ধির প্রশংসা করেছেন।

প্রসঙ্গত, আরিয়ান এবং নিয়াসা ব্যক্তিগত জীবনে একই সঙ্গে একই কলেজে পড়াশুনা করছেন। বহুদিনের বন্ধু তাঁরা। তাই আপাতত এই সম্পর্ক বন্ধুত্বে সীমাবদ্ধ আছে এবং ভবিষ্যতে যদি এই সম্পর্ক অন্য কোন সম্পর্কে পরিণত হয়ে যায় তাহলে আপত্তি থাকার কথা নয় দুই পরিবারের কারোর।