নতুন খবরবিনোদনবিশেষ

যেতে যেতে নিজের ছেলেদের বানিয়ে গেলেন কোটিপতি ! রেখে গেলেন কোটি টাকার সম্পত্তি ,৭ পুরুষ পর্যন্ত খেতে পারবে এই টাকায় !

বলিউডে এমন অনেক শিল্পী আছে যারা নিজের কঠিন পরিশ্রমের দ্বারা শুধু সিনেমা জগতেই নই মানুষের মনেও ছেয়ে রয়েছেন।আজ তিনি আমাদের মধ্যে নেই তা সত্ত্বেও  লোকে তার সিনেমা গুলো দেখে তাকে অনুভব করে,আর এরই মধ্যে একজন হলেন কাদের খান। কাদের খান এমনি একটি নাম ছিল যেটা শুনে অনেকের মুখে হাসি চলে আসে। কিন্তু এই আদর্শ শিল্পটি সবাইকে কাঁদিয়ে চিরো জীবনের জন্য আমাদের ছেড়ে চলে গিয়েছেন। ১৯৭৩ সালে  দাগ সিনেমাটির মাধ্যমে তিনি তার ফিল্ম পথের  সূচনা করেন।

তিনি তার প্রথম ছবিতে নিজের ভালো অভিনয় দেখিয়ে চর্চাই আসেন, কিন্তু আপনারা জেনে অবাক হবেন কাদের খান নিজেকে বলিউডে একটি আকর্ষক ভিলেন রূপে স্থাপিত করেও খুশি ছিলেন না কারণ  যিনি  অন্যায়ের বিরুদ্ধে সর্বদা দাড়িয়ে থাকতেন তাকেই ভিলেনের রোল করতে হতো। তিনি পরবর্তী সময়ে ভিলেনের রোল ছেড়ে কমেডিয়ানের অভিনয় এতটাই ভাল করলেন যে, নামকরা কমেডিয়ানদের মধ্যে তার নাম উঠে গেল।
আপনাদেরকে জানিয়ে দিই , তিনি শুধু  অভিনেতাই ছিলেন না তার সাথে পাশাপাশি তিনি এক লেখকও ছিলেন। তিনি ৩৫০ টি সিনেমায় অভিনয়ের সাথে সাথে ২৫০ টি ফিল্ম-ফ্লো লিখেছিলেন। তিনি তার ছোট্ট জীবনে কঠোর পরিশ্রমের দ্বারা প্রচুর অর্থ উপার্জন করেছেন । আপনাদের জানিয়ে রাখি কাদের খান তার ছেলের জন্য কতটা সম্পত্তি ছেড়ে গেছেন।

একটি খবরের কাগজে দেওয়া সমীক্ষা অনুযায়ী কাদের খান  নিজে ৬৮.৯ কোটি টাকা মালিক ছিলেন । এই অর্থটি তিনি মারা যাওয়ার পর তার ছেলের এবার কাজে লাগবে। বলিউডে একটি গুরুত্বপূর্ণ জায়গার আধিকাতিত্ত করেছিলেন । তিনি মারা যাওয়ায় সে জায়গাটা পুরো খালি হয়ে গেল , এবার সেটিকে পূরণ করা খুবই মুশকিল হয়ে উঠবে। তিনি একজন ভালো অভিনেতা সাথে সাথে একজন ভালো মানুষও ছিলেন।

Related Articles

Back to top button