নতুন খবরবিনোদন

মৃত্যুর পর কাদের খান কে আনা হলো না আর দেশে ফিরে, কানাডাতেই সমাধিস্থ কাদের খান।

আমরা সবাই হয়তো শুনেছি যে 31 ডিসেম্বরে বলিউডের সুবিখ্যাত তারকা কাদের খান প্রয়াত হন। এই খবরে শোকাহত গোটা দেশ। নতুন বছর শুরু হতে না হতেই এই দুঃসংবাদ গোটা ভারতে ছড়িয়ে পড়ে। কাদের খানের বড় ছেলে সরফরাজ জানান কানাডার এক স্থানীয় হাসপাতালে তার বাবা শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। কাদের খানের বয়স হয়েছিল 81 বছর। কাদের খানের পরিবার থেকে জানানো হয়েছে তার শেষকৃত্য সম্পন্ন হবে কানাডাতেই। তার মৃতদেহ ভারতে আনবেন না বলে জানিয়েছে তার পরিবার। আর তাই কাদের খানের মৃতদেহ ওখানকার একটি মসজিদে রাখা হয়।

কাদের খানের ছেলে জানিয়েছে যে মঙ্গলবার তার শেষকৃত্য সম্পন্ন হয়েছে। প্রয়াত এই অভিনেতার এই দুই ছেলে তার বাবার মৃতদেহ মসজিদে রাখার জন্য মসজিদ কর্তৃপক্ষ সাথে কথাও বলেছেন বলে খবর পাওয়া গেছে।কিছুদিন আগে পর্যন্ত কাদের খানের মৃত্যু নিয়ে নানান গুজব ছড়ায়। রবিবার রাতে আচমকা তার মৃত্যুর খবর গোটা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। এমন অনেকে শ্রদ্ধা জানানো শুরু করে দিয়েছিল। কিন্তু এই অভিনেতার বড় ছেলে সরফরাজ জানিয়েছিলেন তার বাবার মৃত্যু নিয়ে গুজব ছড়িয়েছে। সেই সময় তার বাবার শ্বাসকষ্ট অনেকটা বেড়ে গিয়েছিল এবং তাকে ভেন্টিলেশনে রাখা হয়েছিল। কিন্তু সরফরাজের ওই বক্তব্যের পর বেশি দিন যেতে না যেতেই মঙ্গলবার সকালেই এই মহান অভিনেতা মৃত্যুর খবর আসে।

কাদের খানের মৃত্যুতে শোকাহত গোটা বলিউড ইন্ডাস্ট্রি, এমন কি অনেক বড় বড় অভিনেতা অভিনেত্রী তাদের সোশ্যাল মিডিয়াতে কাদের খানের মৃত্যুকে নিয়ে সহানুভূতি প্রকাশ করেছে তার পরিবারের প্রতি।

আরো এরকম নতুন নতুন খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের নিউজ পোর্টালটিতে।

Related Articles

Back to top button