শুধুই কি TRP র খেলা! না সত্যিই প্রেমে মজেছেন অরুণিতা পবনদীপের, দেখে নিন কী বললেন নিজের মুখে অরুণিতা

অরুণিতা কাঞ্জিলাল আর পবনদীপ রাজন এই দুটি নামে মজেছে গোটা দেশ। বাংলার ছোট্ট বনগা শহর থেকে গানের প্রতিভা নিয়ে স্বপ্নের নগরীতে পা দেওয়া অরুণিতা। INDIAN IDOL এ তার সুমিষ্ট কন্ঠ বশ করেছে গোটা দেশকে। এবার কি তাহলে বশীভূত হল সহ প্রতিযোগি পবনদীপের মন ও। এখনকার হট টপিক অরুনিতা ও পবন দ্বীপের সম্পর্ক নিয়ে। এ বিষয়ে কিছু দিন আগে পবনদীপ কিছু বললেও সেভাবে পরিষ্কার করে কিছু বোঝা যায়নি।এদিন অবশ্য অরুণিতা কে তাদের ব্যক্তিগত সম্পর্কের কথা জানতে চাইলে অরুণিতা বলেন, “এখনও শুধু বন্ধুত্ব ছাড়া আমাদের মধ্যে কিছু নেই। পবনদীপ এর সাথে সম্পর্ক আর বাকি প্রতিযোগিদের মতই। এখন শুধু ফোকাস প্রতিযোগিতার দিকেই। শো খাতিরে অনেক কিছুই মজা করে দেখানো হয়ে থাকে। অরুণিতা আরও জানান, ” ছোট থেকে ই স্বপ্ন ছিল গান নিয়ে।

চার বছর বয়সে শুরু করি গানের তালিম। স্কুল শেষ করে আর পড়াশোনা না চালিয়ে পুনে যাই গানের বেটারমেন্টের জন্য। কাকার কাছে শুরু হয়েছিল গানের চর্চা। ২০১৩ সালে জি বাংলা সা রে গা মা পা লিটিল চ্যাম্পে অংশগ্রহণ করি। ২০২০ সালেও ইন্ডিয়ান আইডলে টপ ১২ এ নাম এসেছিল। সেই থেকেই স্বপ্ন ছিল। এইবার লকডাউনে বাবা, মা এর কথা মত আবার অডিশন দি, পেয়ে যাই সুযোগ ”।

পবনদীপ কে নিয়ে ভবিষ্যতের কথা জিজ্ঞাসা করতে অরুণিতা বলেন, ” আমরা একে অপরের খুবই ভালো বন্ধু। শো এর খাতিরে যা সব দেখানো হয় তাকে অত সিরিয়াসলি নেবার কিছু নেই। এখন লক্ষ ইন্ডিয়ান আইডল জয়”। অরুণিতা আরও স্বীকার করেন যে অনেক আগেই গান কে কেরিয়ার করলেও ইন্ডিয়ান আইডল জীবনের মোড় ঘুরিয়ে দেয়। সুতরাং গান ছাড়া আর কিছু বর্তমানে ভাবছেন না। এখন অরুণিতা -পবনদীপের মত গোটা দেশও ১৫ ই আগস্ট এর দিকে তাকিয়ে কার হাতে উঠে জয়ের ট্রফি।