200 আসন নিয়ে বাংলায় ক্ষমতায় আসার হুঙ্কার দিলেন জেপি নাড্ডা

দুদিনের রাজ্য সফরে এসে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা হেস্টিংসে বিজেপির কেন্দ্রীয় নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করলেন . এরপর বিভিন্ন জেলায় কার্যালয়ের উদ্বোধন করবেন বলে জানা যাচ্ছে। রাজ্যে আরো 38 টি কার্যালয় তৈরীর কাজ চলছে বলে জানিয়েছেন জেপি নাড্ডা। তিনি বলেন কার্যালয় কনফারেন্স হল বড় করার জায়গাও থাকবে। কার্যালয়ে যারা সর্বক্ষণের কর্মী তাদের থাকার বন্দোবস্ত ছাড়াও যদি কোন প্রয়োজন পড়ে তাহলে একাধিক নেতা থাকার বন্দোবস্ত করা হবে।

 

2021 এর বিধানসভা নির্বাচনের দিকে লক্ষ্য রেখে বিজেপির কেন্দ্রীয় নির্বাচনী কার্যালয় তৈরি করা হয়েছে কর্পোরেট অফিসের মত করে৷ দায়িত্ব দেওয়া হয়েছে বিজেপির সভা সহ-সভাপতি প্রতাপ বন্দ্যোপাধ্যায় কে। ৬৫০ বর্গফুট জায়গা নিয়ে তৈরি হয়েছে কেন্দ্রীয় কার্যালয়।

Forbes প্রকাশিত ১০০ প্রভাবশালী মহিলার তালিকায় কেন্দ্রীয় মন্ত্রী নির্মলা সীতারমন

বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি আড্ডা বাংলায় দু’দিনের সফরে আজ কলকাতায় এসেছেন। দমদম বিমানবন্দরে প্রচুর সংখ্যক বিজেপি কর্মী সমর্থকরা জেপি নাড্ডা কে স্বাগত জানানোর জন্য পৌঁছেছিলেন। বিজেপি মহিলা কর্মীরা তাকে স্বাগত জানান শঙ্খধ্বনির মাধ্যমে৷ মমতা বন্দ্যোপাধ্যায় এর দল পারিবারিক হয়ে উঠেছেন। অন্য দলের কাছে পরিবার পার্টি৷ কিন্তু বিজেপির কাছে পার্টি হল পরিবার।

জেপি নাড্ডা বলেন, পশ্চিমবঙ্গে বিজেপি দীর্ঘ অনেক বছর আগে আমাদের ভোট মাত্র 4% ছিল 2014 সালে আমরা দুটি আসনে জয়লাভ করেছিলাম 2019 এ নির্বাচনে আমরা 40 শতাংশ ভোট পেয়ে এবার বিধানসভা নির্বাচনে 200 আসনে জয়লাভ করবো। মমতা বন্দ্যোপাধ্যায় এর নির্বাচনী এলাকা ভবানীপুর থেকে নির্বাচনী কাজ শুরু করেছেন জেপি নাড্ডা৷ এরপর তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায় নির্বাচনী এলাকার ডায়মন্ড হারবারে জনসভা করবেন।