নতুন বছরের শুরুতেই আবারো আম্বানি পরিবারে বাজতে চলেছে বিয়ের সানাই, বিয়ে করতে চলেছে ঘরের বড় ছেলে

নতুন বছরের শুরুতেই আরো একবার সানাইয়ের সুর শোনা যাবে আম্বানি পরিবারে। মুকেশ আম্বানির বাড়িতে আরো একবার আমরা দেখতে পাব জাঁকজমক বিয়ে। তবে এবারে মুকেশ আম্বানির পরিবারের নয়, অনিল আম্বানির ছেলের বিয়েকে কেন্দ্র করে শুরু হয়ে গেছে জোর তোড়জোড়। সম্প্রতি রিলায়েন্স কোম্পানির চেয়ারম্যান অনিল আম্বানির ছেলে জয় আনমোল আম্বানির বিয়ে নিয়ে শুরু হয়ে গেছে জোর তোড়জোড়। দীর্ঘদিনের বান্ধবী কৃষ্ণা শাহকে পাকা কথা দিয়ে দিলেন জয় ও গোটা আম্বানি পরিবার।

অনিলের বড় ছেলে জয় এবং কৃষ্ণার বন্ধুত্ব দীর্ঘদিনের। এবার সেই বন্ধুত্ব পরিণতি পাবে। পরস্পরের হাতে আংটি পরিয়ে একে অপরকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেবেন তাঁরা। শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসবেন জয় ও কৃষ্ণা। তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে জয়ের ৩০ তম জন্মদিনে। জন্মদিন উপলক্ষে যে সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন জয়ের বন্ধু আরমান জৈন, সোনাম কাপুর এবং অন্তরা মতিওয়ালা, সেখানে জয় এবং কৃষ্ণার হাতে এনগেজমেন্ট রিং দেখে অনেকেই সন্দেহ করেন।

এরপর এই গোটা ব্যাপারটি প্রকাশ্যে আনেন স্বয়ং অনিল আম্বানি। জয়ের বাগদত্তা মুম্বাইয়ের মেয়ে পেশায় একজন সমাজকর্মী। লন্ডন স্কুল অফ ইকোনমিক্স থেকে সোশল পলিসি অ্যান্ড ডেভেলপমেন্ট নিয়ে পড়াশোনা করেন তিনি। তারপর আমেরিকার ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় থেকে পলিটিক্যাল ইকোনমি নিয়ে পড়াশোনা করেন। পড়াশোনা শেষ করে দেশের মানুষের জন্য কাজ করার তাগিদে ফিরে আসেন নিজের দেশে।

সম্প্রতি নিজের একটি সংস্থা খুলেছেন তিনি। যেখানে করোনাকালে শারীরিক সমস্যার পাশাপাশি মানসিক স্বাস্থ্য ভালো রাখা নিয়ে সচেতনতা মূলক প্রচার করেন তিনি। #লভনটফিয়ার নামের একটি প্রচার শুরু করেন তিনি, যা ইতিমধ্যেই বিশ্বের মঞ্চে ভুয়সী প্রশংসা পেয়েছে।