এক বছর পূর্তির উপলক্ষে জোস অ্যাপ দিচ্ছে দুর্দান্ত সুযোগ! আপনিও জিততে পারেন 50 হাজার টাকা, শুধু করতে হবে এই কাজ

জোশ অ্যাপ, ভারতের অন্যতম সেরা অ্যাপ, যা শর্ট ভিডিও তৈরিতে ট্রেন্ডসেটার হয়ে উঠেছে। দেশের কনটেন্ট কমিউনিটিতে জোশ আপাতত রীতিমতো নামী একটি অ্যাপের জায়গা নিয়ে নিয়েছে। জোশ অ্যাপ ইউজারদের মধ্যে দেশের শীর্ষ তারকা এবং ইনফ্লুয়েন্সার্স অন্তর্ভুক্ত। এক উচ্চমানের ক্রিয়েটিভ টিম নিয়ে ময়দানে নেমে এক বছরের মধ্যে কাঙ্খিত সাফল্য পেয়েছে জোশ।

সারাদেশে যখন করোনার প্রবল প্রকোপ চলছিল তখন জোশ লঞ্চ হয়েছে। এই অ্যাপে ২০ হাজারেরও বেশি কন্টেন্ট ক্রিয়েটর এর এক দুর্দান্ত টিম রয়েছে এবং আপনাদের কাছে প্রতিদিন প্রায় ২ বিলিয়ন ভিডিও সরবরাহ করে। জোশ অ্যাপ সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেও রাজত্ব করে। দেশের সবচেয়ে কঠিন সময়ে #Blue Warrior এর সাথে জোশ অ্যাপ সবচেয়ে বড় সেলিব্রিটি এবং ব্র্যান্ডকে সংযুক্ত করেছে।

এই সাফল্যে শরিক যেমন জোশ এর সমস্ত স্তরের সদস্যরা, তেমনই তার সাফল্যের শ্রেয় যায় জোশ এর বিভিন্ন গ্রাহকদের দিকে।আর তাঁদের সকলের শুভেচ্ছা নিয়ে এক বছর পূর্ণ করে জোশ অ্যাপ আজ থেকে চালু করল # এক নম্বর চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জ এর নেতৃত্ব দেবে ভারতের টপ influencers এবং দেশের দুই বড় তারকা – অভিনেত্রী মৌনি রয় এবং অভিনেতা সোনু সুদ।

# এক নম্বর চ্যালেঞ্জ ২০ আগস্ট থেকে শুরু হতে চলেছে এবং এতে নাচ,ফ্যাশন, খাবার, কমেডি এবং ফিটনেস এই সমস্ত বিভাগ রয়েছে।এই মজাদার প্রতিযোগিতায় আটটি ভাষায় বিভিন্ন রকমের ভিডিও র চ্যালেঞ্জ রয়েছে। ১২০ টি নবাগত ট্যালেন্ট কে এখানে বেছে নেওয়া হবে।

ফিটনেসে রয়েছেন :- আদান, শাদান, বিজলি, মুরলি, ফইজ, ফইসু…

কমেডিতে রয়েছেন :- এয়ে ইটস প্রাঙ্ক, বিশাল পারেখ, সমীক্ষা,সুকাইনা সুলতান…

নাচে রয়েছেন :- এহোসান, সানা সুলতান,প্রিন্স গুপ্চা…

ফুডে রয়েছেন :- মধুরা, ফইজল…..

ফ্যাশনে রয়েছেন :- শাদান, বিশাল পাণ্ডে…

জোশ এর ইউজারদের # এক নম্বর ভিডিও আপলোড করতে হবে এই ৬ টি হ্যাশট্যাগ ব্যবহার করে –

# একনম্বর

# একনম্বরডান্সষ্টার

#একনম্বরফ্যাশনষ্টার

#একনম্বরফুডষ্টার

#একনম্বরকমেডিষ্টার

#একনম্বরফিটনেসষ্টার

আপনার মনে হয়তো প্রশ্ন জাগতে পারে, কী হবে এর পুরস্কার? যিনি জয়ী হবেন, তিনি JOSH ALL STARS – এর অংশ হওয়ার এবং ভারতের পরবর্তী এক নম্বর কনটেন্ট ক্রিয়েটর হওয়ার সুযোগ পাবেন। এছাড়াও বিজয়ীরা ৫০ হাজার টাকা পর্যন্ত পুরস্কার এবং শীর্ষ তারকা ও তাদের রোল মডেলের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন।জোশ এর প্রথম বার্ষিকী উদযাপন করার জন্য, ভিডিও অ্যাপ টি # একনম্বর মিউজিক ভিডিও নিয়ে আসছে,যেখানে ইউজার ক্লিন্টন সেরেজো এবং বিয়াঙ্কা গোমস এর কম্পোজ করা গান ‘জোশ মে আজা’।