হাইওয়ে নির্মাণের মধ্যে আসছিল মন্দির! যোগী সরকার বার করলো এমন পথ যা দেখে নেট দুনিয়ায় প্রশংসার ঝড়

আমরা সকলেই জানি উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী আদিত্য নাথ কিভাবে রাজ্যের উন্নতির জন্য অবিরাম চেষ্টা করে চলেছেন। যোগীরাজ্যে যে বেশ কয়েক বছর ধরে যেভাবে অবিরত ধর্ষণের কথা শুনতে পাওয়া যাচ্ছিল, তা রোধ করার জন্য তিনি বেশ কয়েকটি কঠিন আইন এনেছেন উত্তরপ্রদেশে। এছাড়াও যোগী আদিত্যনাথের এমন অনেক কর্মকাণ্ড রয়েছে যা মানুষের কাছে প্রশংসা কুড়িয়েছে।

যোগী আদিত্যনাথকে হিন্দু হৃদয় সম্রাট বলা হয়। কেন এই নামে তাকে ডাকা হয় তা হয়তো আমরা অনেকেই জানিনা। আসলে পূর্বাঞ্চল এক্সপ্রেস তৈরি হবার সময় মাঝখানে একটি মন্দিরে এসেছিল যা ভেঙে এই পথটি তৈরি করতে হতো। কিন্তু যোগী আদিত্যনাথ কোনভাবেই মন্দিরকে কলঙ্কিত করতে চাননি। তাই তিনি পূর্বাঞ্চল এক্সপ্রেসের নকশা পরিবর্তন করেছেন। কোন সাধারন যাত্রাপথের জন্য তিনি হিন্দুদের ভাবাবেগে আঘাত করতে চাননি, তাই তিনি সম্পূর্ণ নকশা পাল্টে দিয়েছেন।

সম্প্রতি আমান শর্মা নামে এক শিক্ষক নিজের অফিশিয়াল টুইটারে এই ভিডিওটি পোস্ট করেন। ভিডিওতে পরিষ্কারভাবে পূর্বাঞ্চল এক্সপ্রেসের গতিপথ দেখানো হয়েছে। আপনিও দেখতে পাবেন,কিভাবে এই গতিপথের মধ্যে একটি মন্দির এসে যায় এবং মন্দিরের কারণে সম্পূর্ণ নকশাটি পাল্টে দেওয়া হয়। এই ভিডিওটি দেখে অনেকেই মুখ্যমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

আদিত্যনাথকে কেন হিন্দু হৃদয় সম্রাট বলা হয়,তা এই ভিডিও থেকে আরো একবার প্রমাণিত হয়ে যায়। এছাড়া সম্প্রতি দীপাবলীর দিন ১২ লক্ষ প্রদীপ জ্বালিয়ে বিশ্ব রেকর্ড করে ফেলেছেন যোগী আদিত্যনাথ এবং তার রাজ্য উত্তর প্রদেশ। এইদিন শ্রী রাম মন্দিরের আশেপাশে এবং গোটা উত্তরপ্রদেশে জানানো হয়েছিল প্রায় ১২ লক্ষ প্রদীপ।