Jio-র দুর্দান্ত প্ল্যানে বাজিমাত! ২ বছরের জন্য আনলিমিটেড কল সহ ডেটার সুবিধা

টেলিকম সেক্টরকে এক অন্য মাত্রায় এনে দিয়েছে জিও (Reliance Jio)। ভারতবর্ষে প্রবেশ করার পর থেকেই একের পর এক আকর্ষণীয় অফার নিয়ে বাকি টেলিকম সংস্থাগুলোকে রীতিমতো চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছে। জিও ব্যবহারকারী গ্রাহকদের জন্য বর্তমানে বেশকিছু দারুন দারুন প্ল্যান রয়েছে যা গ্রাহকেরা খুবই পছন্দ করবেন। সেই প্ল্যান গুলির মাধ্যমে ঘনঘন রিচার্জ থেকে মুক্তি পেয়ে যাবেন গ্রাহকেরা। আজ আমরা জিওর দুটি প্ল্যান ১৪৯৯ টাকা ও ১৯৯৯ টাকার প্ল্যান এর সুযোগ সুবিধা সম্পর্কে আপনাদের জানাবো।

Reliance Jio১) প্রথমেই বলে রাখি আপনি যদি ১৯৯৯ টাকার জিও প্ল্যান নিতে চান তাহলে প্রথমেই পেয়ে যাবেন একটি জিও ফোন একদম বিনামূল্যে। সাথে পেয়ে যাবেন ২৪ মাসের আনলিমিটেড ভয়েস কল ও আন লিমিটেড ডেটা প্যাক(প্রতি মাসে ২ জিবি হাই স্পিড ডেটা) জিওর কথা অনুযায়ী আপনাকে দু’বছর কোনরকম রিচার্জ করতে হবে না এই নতুন জিও নাম্বারে।

Reliance Jio

২) অন্যদিকে ১৪৯৯ টাকার জিওর প্ল্যান অনুযায়ী এক বছরের জন্য আনলিমিটেড কল ও আনলিমিটেড ডেটা পেয়ে যাবেন সাথে একটি জিও ফোন একদম বিনামূল্যে। বার বার রিচার্জ থেকে মুক্তি পাওয়ার জন্য এই দুটি অন্যতম সেরা অফার। এছাড়াও জিও ৭৪৯ টাকার প্ল্যানটিও রয়েছে। এই প্ল্যানে আবার রিচার্জ করলে এক বছরের জন্য সমস্ত আনলিমিটেড সার্ভিসের সুবিধা পাবেন অর্থাৎ এক বছরের জন্য আনলিমিটেড কলিং এবং প্রতি মাসে ২ জিবি ডেটার সুবিধা লাভ করতে পারবেন গ্রাহকেরা।

Reliance Jio

জিও একটা জিনিস পরিষ্কার করে দিয়েছে যে গ্রাহকদের কথা মাথায় রেখে অনেক কম টাকার প্লান বের করা সম্ভব। একই সাথে ভোডাফোন আইডিয়া বা বিএসএনএলের মত সরকারি সংস্থাগুলিকে প্রতিযোগিতায় নামিয়ে দিয়েছে জিও। তারাও নিত্যদিন একের পর এক নতুন নতুন প্ল্যান এনে গ্রাহক টানার চেষ্টা করছেন।