Jio এর ধামাকা প্ল্যান, অফারে থাকছে ডিসকাউন্ট কুপন এর মাধ্যমে 4x সুবিধা যার মাধ্যমে পেয়ে যাবেন পণ্যের উপর বড়সড় ছাড়..

সারাদেশ জুড়ে লকডাউনের সময় চলছে টেলিকম অপারেটরদের মধ্যে কম্পিটিশন। লকডাউনে অধিকাংশ মানুষ বাড়িতে বসে সময় কাটাচ্ছেন। আর এদের মধ্যে অধিকাংশ মানুষ আবার তাদের অধিকাংশ সময় পার করছেন ইন্টারনেটে। যার ফলে এই লকডাউনের সময় টেলিকম সংস্থাগুলির বেশ ভালই লাভ হচ্ছে। শুধু তাই নয় গ্রাহকদের সুবিধার্থে কথা ভেবে সমস্ত টেলিকম সংস্থার তাদের গ্রাহকদের জন্য নানান ধরনের অফার নিয়ে আসছে প্রতিনিয়ত। এবার রিলায়েন্স জিও তরফ থেকে এক আকর্ষণীয় অফার নিয়ে এলো জিও গ্রাহকদের জন্য।

জিও দাবি করেছে এই অফারের দরুন গ্রাহকরা 4 গুন বেশী বেনিফিট পাবেন। জানাচ্ছে জুন মাসের রিচার্জ এর সঙ্গে এই আকর্ষণীয় অফার দেওয়া হবে জিও গ্রাহকদের। বৈদ্যুতিক যন্ত্রপাতি, অফলাইন ও অনলাইন পোশাক কেনাকাটা এবং জুতোর উপরে আকর্ষণীয় ছাড় দেওয়া হবে জিও গ্রাহকদের। জিও গ্রাহকদের এ আকর্ষণীয় অফার দেওয়ার জন্য রিলায়েন্স ট্রেন্ড, রিলায়েন্স ডিজিটাল, ট্রেনস ফুটওয়ার এবং আজিওর সঙ্গে হাত মিলিয়েছে।

এই অফারে থাকছে গ্রাহকদের জন্য ডিসকাউন্ট কুপন এর মাধ্যমে চার গুণ অতিরিক্ত সুবিধা। এবং এর দরুন জিও গ্রাহকেরা ঐ সমস্ত পণ্যের উপর বড়োসড়ো ছাড় পাবেন। তবে এই আকর্ষণীয় ছাড় পাওয়ার জন্য চলতি মাসে অর্থাৎ জুন মাসে জিও গ্রাহকদের 249 বা তার বেশি টাকা রিচার্জ করতে হবে তবে এই অফার পাবেন গ্রাহকরা।জিও তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, 249 বা তার বেশি টাকার যে কোনো বৈধ রিচার্জে গ্রাহকরা কুপন গুলি পাবেন। My Jio  অ্যাপ্লিকেশন এগিয়ে আপনি আপনার কুপন গুলি দেখতে পাবেন।

একথা মনে রাখবেন যে এই অফারটি সমস্ত রকম নতুন বা পুরোনো জিও অ্যাক্টিভ প্ল্যানের ক্ষেত্রে প্রযোজ্য থাকবে। এছাড়া জিও তরফ থেকে আরও জানানো হয়েছে যে, এইচডি অ্যাডভান্স রিচার্জ হিসেবে থাকবে My Jio অ্যাপ্লিকেশনটির My Plans এ। এবং এই প্ল্যানটি বর্তমানের রিচার্জের মেয়াদ শেষ হওয়ার পর ব্যবহার করা যাবে। এবার দেখা যাক জিওর এমন ধরনের আকর্ষণীয় অফার আনার ফলে এখন অন্যান্য টেলিকম সংস্থাগুলি প্রতিযোগিতায় নামার জন্য কী ধরনের অফার নিয়ে আসে তাদের গ্রাহকদের জন্য।