ভারতের সবচেয়ে সস্তা প্রিপেড প্ল্যান নিয়ে এলো Jio, ৩০ দিনের জন্য খরচ হবে মাত্র ১ টাকা

একের পর এক চমক দিয়ে চলেছে রিলায়েন্স জিও। রাতারাতি যেমন পুরনো প্ল্যানের দাম বাড়িয়ে সকলকে অস্বস্তিতে ফেলে দিয়েছিল এই সংস্থা তেমন অন্যদিকে একের পর এক নতুন প্ল্যান সকলের জন্য নিয়ে এসে গ্রাহকদের আরো একবার মুখের হাসি চওড়া করে দিয়েছে মুকেশ আম্বানির এই সংস্থা। গ্রাহককে কি করে ধরে রাখতে হয় আর সুখী রাখতে হয় তা মুকেশ আম্বানির এই সংস্থা খুব ভালভাবেই জানে। এবার ভারতবর্ষের সব থেকে সস্তা একটি প্ল্যান নিয়ে চলে এলো রিলায়েন্স জিও।

এই প্ল্যান অ্যাক্টিভ করার জন্য আপনাকে খরচ করতে হবে মাত্র এক টাকা। হ্যাঁ ঠিকই শুনছেন, ৩০ দিনের জন্য এই প্ল্যান একেবারে নিজের করে নিতে পারেন আপনি।প্রাথমিকভাবে জানা গেছে, এই এক টাকার প্ল্যানের বৈধতা থাকবে ৩০ দিন এবং এর সঙ্গেই আপনি পেয়ে যাবেন ১০০ এমবি ডেটা। ডেটা শেষ হয়ে গেলে আপনার ইন্টারনেট ব্রাউজিং- এর গতি কমে আসবে আস্তে আস্তে।

রিপোর্টে বলা হয়েছে, এই নতুন রিচার্জ প্ল্যানটি আপনি পেয়ে যাবেন মাই জিও অ্যাপে। প্ল্যানটি যদি কোনো গ্রাহক ১০ বার রিচার্জ করেন তাহলে ১ জিবি হাই স্পিড ডাটা পাবেন। ১ জিবি হাই স্পিড ডাটা প্ল্যানের দাম ১৫ টাকা, সেক্ষেত্রে আপনি ১০ টাকা খরচ করলেই পেয়ে যাবেন ১ জিবি ডাটা।

অন্যদিকে আনলিমিটেড প্ল্যান গুলির মধ্যে সবথেকে কম দামি প্ল্যান নিয়ে আসা হয়েছে ১১৯ টাকার পরিবর্তে। এই প্ল্যানে আপনি পেয়ে যাবেন দেড় জিবি হাই স্পিড ডাটা, আনলিমিটেড ভয়েস কলিং-এর সুযোগ সুবিধা। তাহলে আর দেরি নয়, মাত্র এক টাকা খরচ করে ফেলুন আর নিজের করে নিন ভারতবর্ষের সব থেকে সস্তা এই প্ল্যান।