উৎসবের মরসুমে আরও সস্তা হল জিও ফোন! নেই কোন শর্তাবলী প্রযোজ্য এখন জলের দরে পাওয়া যাচ্ছে জিও ফিচারস ফোন

2016 সালে জিও আসার পর থেকে অনান্য টেলিকম কোম্পানি গুলির রাতের ঘুম যেন উড়ে গেছে, একের পর এক অফারের ধামাকা ,জিওর ফোরজি (Jio 4g) স্পিড সব কিছু মিলে মিশে একটি সম্পূর্ণ টেলিকম কোম্পানি জিও। সমস্ত ইউজার ফ্রেন্ডলি প্ল্যান এবং ফোরজি দুর্দান্ত স্পীড মাতিয়ে রেখেছে। জিওর সফর শুরু হয় লাইফ নামক স্মার্ট ফোন কোম্পানির সাথে যুক্ত হয়ে স্মার্টফোন তৈরির পর থেকে কম পয়সায় 4g স্মার্টফোন যা জিও সাপোর্ট করে।

তারপর শুরু হয় কম দামে 4g ফিচার ফোন তৈরীর যাত্রা। প্রথমে জিও ফোন 1 তারপরে এখন জিও ফোন 2 যা খুবই সস্তা এবং সাধারন মানুষ খুব সহজে তা কিনে নিতে পারবে।তবে এই উৎসবের মরসুমে যে খবরটি বেরিয়ে আসছে সেটি সকল মানুষের কাছে খুশির খবর হতে পারে কারণ এবার জিও 4g ফিচার ফোন জিও ফোন ওয়ান এর দাম কমিয়ে দিল এই সংস্থা। যেমন কী আমরা জানি 2017 সালের লঞ্চ করা হয়েছিল জিও কোম্পানির তরফ থেকে জিও ফোন ওয়ানকে আর তারপরই টেলিকম সেক্টর থেকে শুরু করে দেশজুড়ে বিক্রি হয়েছিল জিও ফোন ওয়ান যার তখন দাম ছিল 1500 টাকা।

তবে এবার উৎসবের মরসুমের শুরুতে আরো অনেক সস্তা হয়ে গেল জিও ফোন।কিছুদিন আগে জিও তরফ থেকে একটি ঘোষণা করা হয়েছিল যেখানে পুরনো ফোন এক্সচেঞ্জ করে মাত্র 501 টাকায় পাওয়া যাচ্ছিল জিও ফোন।তবে এবার পুজো বাম্পার অফারে যে অফারটি বেরিয়ে আসছে সেখানে বলা হচ্ছে কোন পুরনো ফোন দিতে হবে না Jio Phone Diwali Dhamaka-2019 এই অফারের দরুন কোনো বিশেষ শর্তাবলী বা এক্সচেঞ্জ ছাড়াই জিও ফোন পাওয়া যাবে মাত্র 699 টাকায়।

আর এই অফারটি শুরু হতে চলেছে 4 অক্টোবর থেকে নতুন দামের জিও ফোনের বিক্রি। তবে শুধু এই অফারটি নয় এখন 699 টাকা দিয়ে জিও ফোন কেনার পর প্রথম সাতটি রিচার্জে অতিরিক্ত ডাটা পাওয়া যাবে বলে জানানো হয়েছে মুকেশ আম্বানির সংস্থার তরফ থেকে। জিও ফোন যেহেতু 4G ফিচারফোন সেহেতু এর মধ্যে রয়েছে Whatsapp, Youtube, Facebook, Google Maps, JioCinema, JioMusic, JioTV ও JioXpressNews- এর মতো অ্যাপ-এর সুবিধা। এছাড়া এর মধ্যে রয়েছে Google Assistant এর সাপোর্ট ও। এই ছাড়া এই ফোনটির মধ্যে রয়েছে 2000 mAh ব্যাটারি। 512MB RAM, 2.4 ইঞ্চি ডিসপ্লে রয়েছে। সাথে 4GB ইন্টারনাল স্টোরেজ এর সুবিধা।

The India Desk

Indian famous bengali portal, covers the breaking news, trending news, and many more. Email: theindianews.org@gmail.com

Related Articles

Close