লঞ্চের প্রথম দিনই Jio Phone বাজারে লাগিয়ে দিল আগুন, দেশ বাসীর পক্ষ থেকে মিলল বিপুল সাড়া

বহুদিন অপেক্ষার পর অবশেষে রিলায়েন্স জিও আপনার জন্য আনতে চলেছে জিও ফোন নেক্সট ( jio phone next)। এই স্মার্টফোনটি আপনি পেয়ে যাবেন মাত্র ৬,৪৯৯ টাকায়। যদি আপনি এই ফোনটি সম্পূর্ণ টাকা দিয়ে একবার নাও কিনতে পারেন, সেক্ষেত্রেও আপনার জন্য রয়েছে আরও একটি বড়সড় সুযোগ। এই ফোনটি মাত্র ১,৯৯৯ টাকায়। ইতিমধ্যেই এই ফোনটি গ্রাহকদের কাছ থেকে ইতিবাচক সাড়া পেয়েছে। বাজারে এখনও পর্যন্ত এমন কোনো ফোন উপলব্ধ নেই যা ১,৯৯৯ টাকার ডাউনপেমেন্ট পাওয়া যায়। স্বাভাবিকভাবেই এই ফোনটি গ্রাহকদের আকৃষ্ট করতে পেরেছে।

এবার চলুন জেনে নেওয়া যাক এই ফোনের সঙ্গে আপনি কি কি পাবেন? এই ফোনটি কেনার সময় আপনাকে দেওয়া হবে অলওয়েজ অন প্ল্যান, যার অধীনে আগামী ১৮ মাস অথবা ২৪ মাসের একটি ইএমআই বেছে নিতে পারবেন।

নর্মাল প্লেনের অধীনে যদি থাকেন, ২৪ মাসের ইএমআই প্ল্যান বেছে নিলে আপনাকে দিতে হবে মাসিক ৩০০ টাকা।১৮ মাসের ইএমআই প্লান বেছে নিলে আপনাকে দিতে হবে মাসিক ৩৫০ টাকা। প্ল্যান গুলি বেছে নেওয়ার সময় গ্রাহককে দেওয়া হবে ৫ জিবি ডেটা,১০০ মিনিট টকটাইম। আপনি যতদিন না ইএমআই পেমেন্ট শেষ করবেন, ততদিন আপনি এই সুযোগ সুবিধা পাবেন।

এছাড়াও আপনি যদি বড় পরিকল্পনার অধীনে ২৪ মাসে মাসিক সাড়ে ৪৫০ টাকা দিতে পারেন, এবং ১৮ মাসে দিতে পারেন ৫০০ টাকা, তাহলে ইএমআই প্রদান না করা পর্যন্ত আপনি পেয়ে যাবেন প্রত্যেকদিন ১.৫ জিবি করে ডাটা এবং আনলিমিটেড ভয়েস কলিং এর সুযোগ সুবিধা।

এবার আসি এক্সেল পরিকল্পনার কথা, আপনি যদি এই পরিকল্পনার অধীনে থাকেন তাহলে আপনাকে ২৪ মাসে দিতে হবে ৫০০ টাকা এবং ১৮ মাসে দিতে হবে ৫৫০ টাকা। গ্রাহকরা ইএমআই প্রদান না করা পর্যন্ত প্রত্যেকদিন পেয়ে যাবেন ২ জিবি ডেটা, আলিমিটেট ভয়েস কলিং এর সুযোগ সুবিধা।

ডবল এক্সেল পরিকল্পনার অধীনে যদি থাকেন তাহলে ২৪ মাসে আপনাকে দিতে হবে ৫৫০ টাকা, ১৮ মাসে দিতে হবে ৬০০ টাকা। এই ইএমআই প্রদান না করা পর্যন্ত আপনাকে প্রত্যেকদিন দেওয়া হবে ২.৫ জিবি ডেটা এবং সীমাহীন কলিং।