Reliance Jio-র দুর্দান্ত প্ল্যানে বাজিমাত, ২৫০ টাকারও কম দামে Jio দিচ্ছে ১০০০ জিবি ডাটা সহ আনলিমিটেড কলের সুবিধা

বর্তমানে জিও (Reliance Jio) লঞ্চ হওয়ার পর থেকে গোটা টেলিকম ইন্ডাস্ট্রির মধ্যে প্রতিযোগিতা শুরু হয়েছে। একের পর এক অফার দিয়ে গ্রাহকদের অন্যান্য টেলিকম সংস্থার কাছ থেকে নিজেদের কাছে টেনে নিয়েছে জিও। জিও নেটওয়ার্কের সাথে জিও ফাইবার দেশের মধ্যে একটি জনপ্রিয় ব্রডব্যান্ড সার্ভিস। এই কয়েক বছরের মধ্যেই জিও ফাইবার অনেক বেশি গ্রাহকবেস তৈরি করে ফেলেছে। আর তার মূল ইউএসপি হলো তিনটি, দ্রুত পরিষেবা, সস্তা প্ল্যান ও বিপুল মার্কেটিং।

আমাদের এই প্রতিবেদনে রিলায়েন্স জিও ফাইবার এর সব থেকে সস্তা প্ল্যান গুলি নিয়ে আলোচনা করা হবে তাই কম বাজেটে দ্রুত ইন্টারনেট সংযোগ চাইলে জিওর এই প্ল্যান গুলি অবশ্যই আপনার মাথায় রাখতে হবে।

Reliance Jio

রিলায়েন্স জিও ফাইবার এর সব থেকে সস্তার কিছু প্ল্যান:-

মাত্র ১৯৯ টাকা রিচার্জ করলে ১০০০ জিবি যেটা পাওয়া যায় এই প্ল্যানে, প্ল্যানের মেয়াদ ৭ দিন। এই প্ল্যান টি নিলে আপনি পেয়ে যাবেন জিও ফাইবার এর ল্যান্ডলাইন পরিষেবা তাতে থাকবে সীমাহীন ভয়েস কলের সুবিধা রয়েছে। এক্ষেত্রে জিএসটি চার্জ আলাদা করে নেওয়া হবে অর্থাৎ ১৯৯ টাকার প্ল্যানটির জন্য মোট টাকা আপনাকে দিতে হবে ২৩৪ টাকা ৮২পয়সা।

Jio

কাদের জন্য এই প্ল্যানটি উপযুক্ত দেখুন:-

অনেকই ইন্টারনেট ব্যবহার করেন ফোন থেকেই। অনলাইন ক্লাস বা ওয়েব সিরিজ দেখার জন্য প্রতিদিনের ‍ Internet যথেষ্ট হয় না আবার বড় কোন গেম ডাউনলোড করতে গেলে অনেক বেশি ইন্টারনেট এর প্রয়োজন হয়। সেক্ষেত্রে এক সপ্তাহের জন্য এই ডেটা প্ল্যান রিচার্জ করা যেতেই পারে ওয়াইফাই এর মাধ্যমে তো বটেই এছাড়া কম্পিউটারেও যথেচ্ছ ইন্টারনেট ব্যবহার করা যাবে এই ডেটা প্যাকেজে।