টেক নিউসনতুন খবরবিশেষ

Jio গ্রাহকদের জন্য সুখবর! এবার Jio এর নতুন প্ল্যানে মিলবে প্রতিদিন 3 জিবি ডাটা সহ Unlimited কল এর সুবিধা..

করোনা পরিস্থিতির মোকাবিলা করতে দেশজুড়ে জারি রয়েছে লকডাউন ফলে বাড়িতে বসে সময় কাটাতে হচ্ছে দেশের মানুষকে, তাই এই মুহূর্তে অত্যাধিক হারে বেড়েছে ডাটার ব্যবহার। কারণ এই সময় অনেক মানুষ সময় কাটাতে ব্যবহার করছেন অতিরিক্ত ডাটা কেউ কেউ ঘন্টার পর ঘন্টা সোশ্যাল মিডিয়াতে কাটিয়ে দিচ্ছেন সময় আবার কেউ কেউ নিজের অফিসের প্রয়োজনীয় কাজকর্ম করে নিচ্ছেন ঘরে থেকে। আর গ্ৰাহকদের সেই সুবিধার কথা মাথায় রেখেই জিও কর্তৃপক্ষের তরফ থেকে আনা হল বেশি ডাটার সুবিধা ও বেশি বৈধতা সম্পূর্ণ রিচার্জ প্ল্যান।

যদিও এর আগেও জিও সংস্থার তরফ থেকে অন্যান্য সংস্থাগুলির তুলনায় অনেক বেশি সুবিধা প্রাপ্ত এবং অফার সম্পন্ন রিচার্জ প্ল্যান আনা হয়েছে, আর বাজারে জিও আসার পর থেকে টেলিকম সেক্টরে যে বিপ্লব এসেছে তার কথা কেউ ভুলে যেতে পরবে না। কারণ জিও আসার পর থেকে রিচার্জ প্ল্যান এর দাম হোক কিংবা একাধিক অফার এর দিক থেকেই হোক না কেনো সমস্ত ক্ষেত্রেই এক বিপ্লব এসেছে। তবে আর দেরি না করে জিও তরফ থেকে যে নতুন প্ল্যানটি আনা হয়েছে সেটির সম্বন্ধে আপনাদের জানানো যাক। জিও তরফ থেকে 999 টাকার একটি রিচার্জ প্ল্যান আনা হয়েছে। আর এই প্ল্যানটিকে আপনি যে কোন প্ল্যাটফর্মের মাধ্যমে রিচার্জ করে নিতে পারবেন।এর আগেও জিও তরফ থেকে 349 টাকার একটি প্ল্যান আনা হয়েছে যেখানে গ্রাহকেরা প্রতিদিন 3 জিবি করে ডাটা ব্যবহার করার সুবিধা পান কিন্তু এক্ষেত্রে এই প্ল্যানটির বৈধতা ছিল মাত্র 28 দিনের জন্য।তাই এবার জিওর তরফ থেকে যে নতুন প্ল্যানটি আনা হয়েছে সেটির বৈধতা  রাখা হয়েছে অনেক বেশি।

999 টাকা রিচার্জ প্ল্যান- এই রিচার্জ প্ল্যানের দরুন আপনি পেয়ে যাবেন প্রতিদিন 3 জিবি করে ডাটা ব্যবহার করার সুবিধা সাথে সাথে JIO 2 JIO আনলিমিটেড কলিং এর সুবিধা এবং  JIO থেকে অন্য যে কোন নেটওয়ার্কে 3000 মিনিট কল করার সুবিধা। এর পাশাপাশি থাকছে প্রতিদিন 100 টি করে এসএমএস ব্যবহার করার সুবিধা। আর এরই সাথে আপনি পেয়ে যাবেন জিও অ্যাপ্লিকেশনগুলি বিনামূল্যে সাবস্ক্রিপশন। এক্ষেত্রে এই প্ল্যানটির বৈধতা রাখা হয়েছে 84 দিনের জন্য।

Related Articles

Back to top button